• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • VIRAL VIDEO FLYING DOG CUTE DOGS JOURNEY OVER FRENCH SLOPES GOES VIRAL SANJ

Viral Video | Flying Dog : ডানা ছাড়াই আকাশে উড়ছে কুকুর! তোলপাড় সোশ্যাল মিডিয়া, বুলেটের গতিতে সুপার ভাইরাল! দেখুন...

দুর্বার গতিতে ভাইরাল উড়ন্ত কুকুর ওউকা

Viral Video | Flying Dog : ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করতেই তা মুহূর্তে সুপার ভাইরাল।

  • Share this:

    #প্যারিস : ব্রেকিং নিউজ থেকে শুরু করে নিত্য নতুন নানারকম ভাইরাল ছবি(Viral Photo) আজকাল শাসন করে সোশ্যাল মিডিয়া। কিছু কিছু ভিডিও এমন আকর্ষণীয় হয় যে একজনের চোখে পড়লেই তিনি তৎক্ষণাৎ ভিডিওটি শেয়ার করে দেন নেটমাধ্যমে। আর এভাবেই একের পর এক বিদ্যুতের গতিতে নেট-আকাশে ছড়িয়ে পড়তে থাকে সেই দৃশ্য। সকলেই আনন্দ পান, কখনও অবাক হন আবার কখনও চোখে জল এসে যায় এই সব দৃশ্য দেখতে। অনুভূতিতে ভেজে মানুষের মন। আর এই খনির এখন একমাত্র ঠিকানা সোশ্যাল মিডিয়া(Social Media)। আর এই সোশ্যাল মিডিয়াতে এবার চোখে পড়ল এক অনির্বচনীয় দৃশ্য (Viral Video Flying Dog)। যেখানে একটি দুধ-সাদা লোমওয়ালা কুকুরকে দেখা গেল সাদা মেঘের ভেলায় নীল আকাশে উড়ে (Viral Video Flying Dog) বেড়াতে।

    আরও পড়ুন : গানে প্রাণে এক হয়েছে মনে, বাতাসে বইছে বাংলার মাটির গন্ধ, তরুণীর নাচ ছুঁয়ে গেল মনের দশদিক....

    ছোট সুন্দর কুকুরটির নাম ওউকা। ওউকা মালিক স্যামের সঙ্গে আকাশে উড়ছে দেখা যায়। কুকুরটির মালিক স্যাম একজন অ্যাডভেঞ্চার ছবির পরিচালক। তিনি তাঁর পোষ্যের সঙ্গে এই যৌথ প্যারাগ্লাইডিংয়ের অভিনব অভিজ্ঞতার একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যায় এই প্যারাগ্ল্যাইডিংয়ের জন্য কীভাবে ওউকাকে প্রশিক্ষণ দিয়েছেন তিনি।

    সম্প্রতি ২৯ সেকেন্ডের ভিডিওটি সামনে এসেছে নেটমাধ্যমে। আর সঙ্গে সঙ্গে এখন বিশ্বজুড়ে বিদ্যুৎ গতিতে ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, তিন বছরের একটি কুকুরকে তার মালিকের সঙ্গে প্যারাগ্ল্যাইডিং করছে। একটি পাহাড়ের ওপর থেকে তারা আস্তে আস্তে নেমে আসছে প্যারাগ্ল্যাইডিং করে। ভিডিওটিতে দেখা যায়, ওই অ্যাডভেঞ্চার এর প্রতিটি মুহূর্ত তাড়িয়ে উপভোগ করছে ওউকা। আর হাওয়াও উড়ছে তার বড় বড় সাদা লোমগুলো। ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করতেই তা মুহূর্তে সুপার ভাইরাল।

    আরও পড়ুন : দোকানে বসেছিল কিশোর! হঠাত্‍ মাথার উপরে নড়াচড়ার শব্দ... কী ওটা? হাড় হিম করা দৃশ্য তুমুল ভাইরাল...

    ওউকার মালিক নিজেও বেশ কিছু ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর তাতেই তার এই ছবি সুপারহিট। মাত্র তিন মাস আগেই ওউকাকে দত্তক নিয়েছেন তিনি। ছবিতে তিনি লিখেছেন, 'চলো এখন পৃথিবী ঘুরে আসি।' ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ৬১ হাজার ভিউ হয়েছে। সেই সঙ্গে কমেন্ট এবং ভালোবাসার মন্তব্যে ভরিয়ে দেন নেটিজেনরা। নৌকার জন্য আদর ভালোবাসা আসছে গোটা বিশ্ব থেকে। এমনিই জাদু এই ভাইরাল ভিডিওর।

    Published by:Sanjukta Sarkar
    First published: