খাদের ধারে এ কী কাণ্ড যুগলের! সত্যি-মিথ্যের ধন্দে ভাসছে নেটপাড়া

খাদের ধারে এ কী কাণ্ড যুগলের! সত্যি-মিথ্যের ধন্দে ভাসছে নেটপাড়া
ভাইরাল সেই ছবি

আদতেই দুঃসাহসিক এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, আদৌ সেই ছবি সত্যি নয়, বরং ফটোশপের কারসাজি বলে দাবি করেছেন অনেক নেটিজেন।

  • Share this:

    প্রেমের জন্য জীবন বাজি রাখার নজির কম নেই। কিন্তু প্রেমিকার হাত ধরে এবং জীবনকে তুচ্ছ করে খাদের কিনারা থেকে ঝুলে পড়তে পারে ক'জন প্রেমিক। হ্যাঁ, একচুল এদিক ওদিক হলেই সলিল সমাধি অনিবার্য। তবু, প্রেমিকের মুখে ভয় নয়, হাসির ছটা লেগে রয়েছে। আদতেই দুঃসাহসিক এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, আদৌ সেই ছবি সত্যি নয়, বরং ফোটোশপের কারসাজি বলে দাবি করেছেন অনেক নেটিজেন।

    ছবিটি কি সত্যিকারের নাকি রয়েছে নিখুঁত হাতে ফোটোশপের কারসাজি? সেই প্রশ্নের উত্তর না মিললেও, ছবিটি মন কেড়েছে অন্তত পাঁচ হাজার নেটিজেনের৷ কারণ, ছবিটি টুইটারে পোস্ট হতেই প্রায় পাঁচ হাজার লাইক পড়েছে নিমেষে৷ তবে ছবিটির সত্যতা নিয়ে কম তর্কাতর্কিও হচ্ছে না! অনেকেই বলছেন, এমন ছবি ইচ্ছে করেই ওই যুবক তুলেছেন নিজের প্রেমের প্রমাণ দিতে৷ অনেকের আবার সোজা সওয়াল, এমন ছবি ফোটোশপ ছাড়া আর কিছুই না৷

    ছবিটি দেখা যাচ্ছে, খাদের ধারে এক যুবতী দাঁড়িয়ে রয়েছেন৷ তাঁর হাত ধরে খাদের কিনারায় ঝুলছেন তাঁর প্রেমিক বা স্বামী৷ মেয়েটির হাত ধরে রয়েছেন ওই যুবক, একটি পা পাহাড়ে, আরেকটি পা শূন্যে ভাসছে৷ নীচে দেখা যাচ্ছে রাস্তার সরু বাঁক৷ আর হাত ফসকালেই একেবারে মৃত্যুর হাতছানি৷ ছবিটি দেখলেই শিউড়ে উঠছেন অনেকে৷ টুইটারে শ্রীলা রায় নামে একজন এই ছবি শেয়ার করে বিবরণে লিখেছেন, 'আপনাকে এমন কাজ করতে কী আটকায়?'

    নেটিজেনের অনেকেই এই ছবি নিয়ে অবাক হলেও, কেউ কেউ তুলোধনা করতে ছাড়েননি৷ এমন ঝুঁকি নিয়ে কেন এভাবে জীবনকে বাজি রাখা তার সদুত্তর পাচ্ছেন না অনেকেই৷ কারও মতে, একেবারেই বোকা বোকা৷ মানুষকে বোকা বানানোর আরেকটি ছবিমাত্র৷ অনেকে আবার ক্যামেরার কোণের কারসাজির কথাও বলেছেন৷ ছবিটি হয়তো সত্যিই তোলা হয়েছে৷ তবে ক্যামেরার অ্যাঙ্গেলেই বাজিমাত করেছে এই ভাইরাল ছবি৷ আপনার কী মত?

    Published by:Raima Chakraborty
    First published: