Home /News /life-style /

Viral News: চলন্ত বাসেই জন্ম দুই শিশু কন্যার ! সারা জীবনের জন্য ফ্রি হল বাসে চড়া ! জানুন বিস্তারিত

Viral News: চলন্ত বাসেই জন্ম দুই শিশু কন্যার ! সারা জীবনের জন্য ফ্রি হল বাসে চড়া ! জানুন বিস্তারিত

Viral News: সারা জীবনের জন্য ফ্রিতে বাসে চড়বে এই দুই শিশু কন্যা!

  • Share this:

    #কর্ণাটক: ফেসবুক, ট্যুইটার ও ইনস্টাগ্রাম বর্তমানে এমন এক মাধ্যম, যার দৌলতে এক ঝটকায় (Viral News) সব খবর চলে আসে চোখের সামনে। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়াতেই ভাইরাল হয় একটি খবর। বাসেই জন্ম হয় দুই শিশুর। এক দিনে নয়। আলাদা আলাদা দিনে জন্ম হয় দুই শিশু কন্যার।

    ঘটানাটি ঘটেছে তেলেঙ্গেনা স্টেট বাসে ওই দুই শিশুকে সারা জীবনের জন্য লাইফ টাইম ফ্রি বাসে চড়ার পাস দেওয়া হল। এ কথা ট্যুইট করে জানান TSRTC বাসের ম্যানেজিং ডিরেক্টর ও ভাইস চেয়ার ম্যান ভিসি সজ্জনার। তিনি লেখেন, নভেম্বরের ৩০ তারিখ পেড্ডাকোঠাপল্লী গ্রামের কাছে বাসের মধ্যেই এক মহিলা এক শিশু কন্যার জন্ম দেন।

    আর এক মহিলা ডিসেম্বরের সাত তারিখে (Viral News) সিদইপেটের কাছে চলন্ত বাসেই একটি শিশু কন্যার জন্ম দেন। এর পর বাস থেকে নামিয়ে সঙ্গে সঙ্গে ওই দুই শিশুকে নিয়ে যাওয়া হাসপাতালে। সেখানে চিকিৎসা হয় তাঁদের। ট্যুইটে সজ্জনার জানিয়েছেন মায়েরা এবং সন্তানেরা একদম সুস্থ আছে।

    আরও পড়ুন: টান টান উত্তেজনা ! 'আরণ্যক'-এ বাঘ-খুন-রাজনীতিতে বাজি মাত পরমব্রত-রবীনার !

    ট্যুইটেই জানানো হয়, এই দুই শিশু কন্যা সারা  (Viral News)জীবনের জন্য ফ্রিতে চড়তে পারবে বাস। তাদেরকে লাইফ টাইম ফ্রি পাশ দেওয়া হবে বাসের। এই নজিরবিহীন ঘটনায় সকলেই বেশ খুশি।   এর আগেও শোনা গিয়েছে সন্তানের জন্ম হয়েছে বিমানে। কিংবা ট্রেনের মধ্যেও বাচ্চা হতে দেখা গিয়েছে। তবে বাসে শিশুর জন্মের ঘটনা খুব একটা সামনে আসেনি। এই খবরে সকলেই চমকেছে। তবে বাস কতৃপক্ষের সিদ্ধানতে দারুণ খুশি এলাকার মানুষ। শুধু তাঁরা নন। গোটা ট্যুইটারে এই খবর হু হু করে ছড়িয়ে পড়ছে।

     আরও পড়ুন: মা-ছেলের মাঝখানে কাঁচের দেওয়াল ! শুভশ্রী ও ইউভানের ভিডিও ভাইরাল

    ওই শিশুদের পরিবারের সঙ্গে যোগাযোগ  (Viral News)করলে তাঁরা জানান, সন্তান জন্মের সময় বাসের চালক থেকে সকলেই খুব সহানুভূতিশীল ছিলেন। সকলে মিলে বাসের মধ্যে শিশুর জন্ম হতে সাহায্য করেন। এমনকি মহিলাদের সঠিক চিকিৎসালয়ে পাঠানোর ব্যবস্থাও করা হয়। পর পর দু'টি কন্যার জন্ম বাসে হওয়ায়, অবাক হয়েছেন অনেকেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Karnataka, Viral News, Viral Video

    পরবর্তী খবর