Home /News /life-style /

Viral News: 'হয় মটন নয় আমি, যে কোনও একটা বেছে নাও', স্ত্রীকে আজব শর্ত দিলেন বর

Viral News: 'হয় মটন নয় আমি, যে কোনও একটা বেছে নাও', স্ত্রীকে আজব শর্ত দিলেন বর

কী কাণ্ড! বিয়ের কিছুদনের মধ্যেই স্বামী জানতে পারলেন স্ত্রী চুপিচুপি তাঁর গোপন প্রেমিকের সঙ্গে দেখা করছেন

  • Share this:

    #কলকাতা: কী কাণ্ড! বিয়ের কিছুদনের মধ্যেই স্বামী জানতে পারলেন স্ত্রী চুপিচুপি তাঁর গোপন প্রেমিকের সঙ্গে দেখা করছেন (Viral News)! যদিও এই প্রেমিকের কথা বিয়ের আগেই স্বামীকে জানিয়েছিলেন স্ত্রী, সঙ্গে অবশ্য এও জানান, বিয়ের পর আর কোনও সম্পর্ক রাখবেন না, কিন্তু কথা রাখলেন কই? বিয়ের পরও নিয়মিত প্রেমিকের সান্নিধ্য উপভোগ করছেন স্ত্রী এবং স্পষ্ট জানিয়েও দিচ্ছেন, কিছুতেই প্রেমিক-কে তিনি ছাড়বেন না! সেই প্রেমিক ছাড়া তাঁর জীবন অচল, তিনি বাঁচতেই পারবেন না! স্বাভাবিকভাবেই মন ভেঙে গিয়েছে বেচারা স্বামীর! কী করে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে ভাগ করে নেবেন (Viral News)?

    আরও পড়ুন:বাড়িভাড়া মেটাতে না পেরে রাস্তায় পোহা ও আলু বোন্ডা বিক্রি সত্তরোর্ধ্ব দম্পতির, আর্দ্র নেটিজেনদের হৃদয়

    এই পর্যন্ত পড়ে নিশ্চয়ই ভাবছেন, এই ঘটনা আবার নতুন কী? ত্রিকোণ প্রেম তো  আখছাড়-ই ঘটে থাকে! নাহ! এই গল্পটা একটু আলাদা! ত্রিকোণ প্রেম বটে, কিন্তু এখানে তৃতীয় ব্যক্তি কোনও মানুষ নয়, মটন! অর্থাৎ স্ত্রী পাঁঠার মাংস খেতে এতই ভালবাসেন যে বলেই দিয়েছেন, কোনও শর্তেই তিনি তা ছাড়বেন না! বাধ্য হয়ে স্বামী দ্বারস্থ হয়েছেন বিশেষজ্ঞের! সংবাদতপত্রের কলামে লিখেছেন তাঁর সমস্যার কথা, জানতে চেয়েছেন কীভাবে মিলবে সমাধান!

    আরও পড়ুন:এসবও কেউ করতে পারে! ফুলশয্যার রাতেই এমন শর্ত দিল বর, সম্পর্ক পৌঁছে গেল ডিভোর্সের কাঠগড়ায়

    এবার একটু গোড়া থেকে বলা যাক! স্ত্রী যে মটন খেতে খুবই ভালবাসে, তা বিয়ের আগেই জানতেন স্বামী! কিন্তু স্ত্রী সেই সময় কথা দিয়েছিলেন, বিয়ের পর স্বামীর মতো তিনিও নিরামিশাষী হয়ে যাবেন! কিন্তু কথা উঠেছে শিকেয়! বিয়ের পর বাড়িতে না খেলেও বাইরে দিব্য মটন খেয়ে যাচ্ছেন স্ত্রী আর তাতেই বেজায় চটেছেন স্বামী। খবরের কাগজে তিনি লেখেন, '' আমার স্ত্রী খুব সুন্দরী, তাই নিজে নিরামিশাষী হয়েও ওকে বিয়ে করতে রাজি হয়েছিলাম। ও তখন বলেছিল বিয়ের পর মাংস খাওয়া ছেড়ে দেবে, কিন্তু মোটেও তা করেনি! আমি এটা আর সহ্য করতে পারছি না!'' অতঃপর স্বামী স্ত্রীকে জানিয়েই দিলেন, '' হয় মটন নয় আমি, তোমায় দুটোর মধ্যে একটা বাছাই করে নিতে হবে।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Mutton

    পরবর্তী খবর