Home /News /life-style /

Viral: ব্লাউজ ছাড়া শাড়ি ! মাথায় সিঁদুর, শাখা-পলা! বিয়ের সাজ দেখে চটলেন নেটিজেনরা ! কড়া জবাব দিলেন মডেল

Viral: ব্লাউজ ছাড়া শাড়ি ! মাথায় সিঁদুর, শাখা-পলা! বিয়ের সাজ দেখে চটলেন নেটিজেনরা ! কড়া জবাব দিলেন মডেল

photo source facebook

photo source facebook

Viral: সামান্য মোটা বলে কেন করা হবে সমালোচনা? ব্লাউজ না পরে অনেকেই ফটোশ্যুট করেন। এবার নেটিজেনদের বিরুদ্ধে গর্জে উঠলেন কলকাতার এক মডেল! সোশ্যাল মিডিয়ায় ধরে ধরে কু-মন্তব্যের কড়া জবাব দিলেন মডেল ! তাঁর সাহসী উত্তরের প্রশংসাও করেছেন অনেকে!

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়া মানে ফেসবুক ও ইনস্টাগ্রামের দৌলতে প্রতিদিন নানা খবর সামনে আসে (Viral)। যা নিয়ে চর্চাও হয়। কত খবর ভাইরাল হয়। আবার কখনও সামনে আসে সমাজের এমন কিছু বিষয় যা নিয়ে ভাবতে বাধ্য হতে হয় অনেককেই।

    সম্প্রতি এক মডেল ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়(Viral)। মডেল বলতেই আমরা বুঝি ঝরঝরে মেদহীন শরীর। মোটা হলেই, সে আবার কিসের মডেল বলে আমরা পাত্তা দিই না। কাট কাট শরীরের মডেল যে পোশাকই পরুন না কেন, তা নিয়ে চর্চা খুব একটা হয় না। তবে গায়ের রঙ কালো, বা মোটা মডেল হলেই আমাদের চোখ যায়। চর্চা হয়। বডি শেমিং করার এই সুবর্ণ সুযোগ কি কেউ হাতছাড়া করে! যেভাবে হোক সমালোচনা মাস্ট। আর কোনও মহিলা যদি বোল্ড বা সাহসী হন তবে ছবির গুণ বিচার না করে আমাদের চর্চার বিষয় হয়ে যায় নারী শরীর।

    মডেলের ফেসবুক পোস্ট মডেলের ফেসবুক পোস্ট

    না এই ভাবনার বদল হতে সময় লাগবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে এক মহিল ট্রোলড হয়েছেন(Viral)। ওই মডেলের নাম সুবরানি কুন্ডু (subrani kundu)। বাঙালি মডেল। একটু ভারী চেহারার মডেল তিনি। আজকাল অনেকেই মডেল ফটোশ্যুট করেন।

    View this post on Instagram

    A post shared by Subrani Kundu (@subrani)

    তেমনই এক ফটোশ্যুটে শাখা, পলা, মাথায় সিঁদুর গা ভরতি গয়না পরে বসেছেন মডেল(Viral)। বেনারসি শাড়ি দিয়ে জড়ানো তাঁর শরীর। এই ধরণের ফটোশ্যুট অনেককেই করতে দেখা যায়।

    ব্লাউজ ছাড়া শরীরে শাড়ি জড়িয়েছেন ওই মডেল। আর তাতেই আপত্তি নেটিজেনদের। তাঁরা একের পরে প্রশ্নবাণে জর্জরিত করেছেন মডেলকে। তবে কেউ কেউ ছবির মান নিয়ে কথা বলেছেন। তা মেনে নিয়েছেন মডেল নিজেও। কিন্তু তিনি কেন ব্লাউজ ছাড়া শাড়ি পরেছেন? এ ধরণের মন্তব্যে আপত্তি জানিয়েছেন ওই মডেল(Viral)। ফেসবুকে তাঁর ছবিতে কুমন্তব্য করা সকলকে ধরে ধরে জবাব দিয়েছেন এই মডেল। তবে শুধু খারাপ কথা নয়, অনেকেই এই বোল্ড ছবির জন্য প্রশংসাও করেছেন। তবে বডি শেমিং কেন করা হচ্ছে বলে গর্জেও উঠেছেন অনেকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Instagram, Viral

    পরবর্তী খবর