করোনা থেকে সেরে ওঠার আনন্দে কোয়ারেন্টাইন সেন্টারেই বিহুর তালে নাচলেন রোগীরা !

করোনা থেকে সেরে ওঠার আনন্দে কোয়ারেন্টাইন সেন্টারেই বিহুর তালে নাচলেন রোগীরা !
photo source twitter

সুস্থ হয়ে ওঠার আনন্দে তাঁরা বাঁশি বাজিয়ে বিহুর তালে তালে নাচলেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

  • Share this:

    #অসম: দেশ শুধু নয় গোটা বিশ্বই এখন করোনা ভাইরাসের কবলে। করোনা ভাইরাসের সঙ্গে প্রতিদিন লড়াই করতে হচ্ছে মানুষকে। লকডাউনের মাধ্যমে বেশ কিছুদিন টানা গৃহবন্দি রাখা হয়েছিল মানুষকে। কিন্তু তাতেও খুব একটা সুরাহা হয়নি। যতদিন না এই ভাইরাসের সঠিক চিকিৎসা বা ভ্যাকসিন আবিষ্কার হচ্ছে, ততদিন সতর্কতা মানা ছাড়া অন্য কোনও পথ নেই। করোনা ভাইরাসের জন্য বিভিন্ন সতর্কতা মানা হচ্ছে। যেমন বাইরে বেরোতে হলে মাস্ক পরতেই হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। হাত বার বার স্যানিটাইজ করতে হবে। যতটা সম্ভব বাড়ির বাইরে না বেরোলেই ভাল। কোনও জমায়েতে যাওয়া যাবে না। সন্দেহ হলেই করোনা টেস্ট করাতে হবে, ডাক্তারের পরামর্শ নিতে হবে।

    তবে এই সব সতর্কতা মানা সত্ত্বেও মানুষের মধ্যে করোনা বেড়েই চলেছে। করোনা হলে কম করে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতেই হবে। তবে এই কোয়ারেন্টাইন সেন্টারগুলোতেও মাঝে মধ্যে মজার ভিডিও চোখে পড়ছে। কখনও ডাক্তার ও রোগীরা মিলে গানের তালে নাচছেন, আবার কখনও রোগীরা নিজেরাই আনন্দ করছেন গান গেয়ে নেচে। মন ভাল রাখতেই তাঁরা এসব করছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    এবার অসমের ডিব্রুগড়ের একটি কোয়ারেন্টাইন সেন্টারেও ধরা পড়ল এমনই এক মজার দৃশ্য। সকলেই ছিলেন কোয়ারেন্টাইন সেন্টারে। সুস্থ হয়ে উঠেছেন তাঁরা। এবং এক সঙ্গে এত দিন থাকতে থাকতে নিজেদের মধ্যে একটা বন্ধুত্বের সম্পর্কও গড়ে উঠেছে তাঁদের। সুস্থ হয়ে ওঠার আনন্দে তাঁরা বাঁশি বাজিয়ে বিহুর তালে তালে নাচলেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: