viral: পায়ে আটকানো জুতোর ফিতের টানে খুলছেন বিয়ারের বোতল, ব্যক্তির অবাক কাণ্ডের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

viral: পায়ে আটকানো জুতোর ফিতের টানে খুলছেন বিয়ারের বোতল, ব্যক্তির অবাক কাণ্ডের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

পায়ে আটকানো জুতোর ফিতের এক টানে খুলছেন বিয়ারের বোতল, ব্যক্তির কারনামার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

এই ভিডিওটি ঠিক কোথাকার, ব্যক্তিটির পরিচিতি কী, সে সব কিছু অবশ্য প্রকাশিত হয়নি।

  • Share this:

যেটা দিয়ে যা হওয়ার নয়, তাই যদি করে দেখানো হয়, তাহলে তাকে ইংরেজিতে বলা হয় হ্যাক! আর নেটদুনিয়ায় এই রকম হ্যাকের উদাহরণ ছড়িয়ে রয়েছে অজস্র। আসলে তা ছড়িয়ে আছে জীবনের নানা মুহূর্তেই, প্রযুক্তির অগ্রগতি ফলে সেই সব মুহূর্ত আজকাল ভাইরাল হয়ে যাওয়ার অবসর পাচ্ছে! সে রকমই এক ভিডিও এবার ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে যে এক ব্যক্তি স্রেফ পায়ে বাঁধা জুতোর ফিতের এক টানে দিব্যি সাবলীল ভাবে খুলে ফেলছেন বিয়ারের বোতল!

এই ভিডিওটি ঠিক কোথাকার, ব্যক্তিটির পরিচিতি কী, সে সব কিছু অবশ্য প্রকাশিত হয়নি। দেখা যাচ্ছে যে একটি বেঞ্চের উপরে ওএই ব্যক্তি নিজের একটি পা তুলে, সেই পায়ের জুতোর ফিতের কিছুটা পেঁচিয়ে দিচ্ছেন বিয়ারের বোতলের ঢাকনার চার পাশে। তার পর এক হ্যাঁচকা টান দিতেই উঠে আসছে ঢাকনাটা! এই হ্যাক দেখে স্বাভাবিক ভাবেই আনন্দিত সোশ্যাল মিডিয়া ইউজাররা। দরকারের সময়ে যে এই হ্যাক তাঁরা কাজে লাগাতে পারবেন, সে বিষয়টি তাঁদের উল্লাস, ৪১ হাজার ভিউয়িং আর ৭০০ লাইকের রেকর্ড সাফ জানান দিচ্ছে। একই সঙ্গে একশোরও উপরে রি-ট্যুইট হয়েছে ওই ভিডিওটি।

View this post on Instagram

A post shared by 2 Stuntish®️ (@2stuntish)

বিয়ারের পরে চিপসের প্যাকেট নিয়ে গত বছরের ডিসেম্বরের আরেকটি হ্যাক ভিডিওর কথাও উল্লেখ করতে হয়! এই ভিডিওতে মহিলা দেখাচ্ছেন যে কী ভাবে কোনও বাড়তি জিনিস ব্যবহার না করেই শুধু বিভিন্ন ফোল্ড বা ভাঁজের মাধ্যমে চিপসের প্যাকেট সুন্দর করে মুড়ে রাখা যায়, তাও রীতিমতো এয়ারটাইট অবস্থায়!

2stuntish নামক ইন্সটাগ্রামের (Instagram) এই পেজে ভিডিওটি শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে যে মহিলা প্রথমে প্যাকেটের দু'টি কোণ ভিতরের দিকে ঢুকিয়ে দিয়ে একটা ত্রিকোণের মতো ভাঁজ করছেন। তার পর প্যাকেটটা ঘুরিয়ে নিয়ে যতটা পর্যন্ত চিপস আছে, ততটা পর্যন্ত ভিতরের দিকে ঘুরিয়ে ঘুরিয়ে মুড়ে দিচ্ছেন। এমন ভাবে এই ঘুরিয়ে মোড়াটা করতে হবে যাতে চিপস ভেঙে বা গুঁড়িয়ে না যায়।

তার পর প্যাকেটের দুই কোণে যে ছোট্ট ডানা বা ফ্ল্যাপের মতো তৈরি হয়েছিল সেই দুটো মুড়ে দিলেই এই সিলিং শেষ হয়ে যাচ্ছে। খুবই সহজ এবং দ্রুত একটি পদ্ধতি সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। ছবির ক্যাপশনে লেখা আছে 'টু দ্য বিন, ওহ চিপ ক্লিপ্স'!

Written By: Anirban Chaudhury

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর