• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • বয়স মাত্র ৩৯ আর এই বয়সেই ঘুরছেন নাতি নিয়ে! অবাক হল নেটদুনিয়া TikToker-এর গল্পে!

বয়স মাত্র ৩৯ আর এই বয়সেই ঘুরছেন নাতি নিয়ে! অবাক হল নেটদুনিয়া TikToker-এর গল্পে!

বয়স মাত্র ৩৯ আর এই বয়সেই ঘুরছেন নাতি নিয়ে! অবাক হল নেটদুনিয়া TikToker-এর গল্পে!

বয়স মাত্র ৩৯ আর এই বয়সেই ঘুরছেন নাতি নিয়ে! অবাক হল নেটদুনিয়া TikToker-এর গল্পে!

TikToker কার্ল পাওলি। ফলোয়ার্স ৫৮ হাজার। বয়স মাত্র ৩৯। এই বয়সেই দাদু হয়েছেন তিনি।

  • Share this:

#কলকাতা: দাদু- এই শব্দটা শুনলেই চোখে ভেসে ওঠে সাদা চুলের মানুষজন বা কাঁচাপাকা চুলের কেউ। যার কাছে পরম স্নেহ পাওয়া যায় ও আবদারে কখনও বকা খেতে হয় না। আজকাল একাধিক অ্যাপের দৌলতে সেই দাদুর অবয়ব পালটে ইয়াং, ড্যাশিং দাদুদের পাওয়া গেলেও বাস্তবে তা অমিলই। কিন্তু দাদু অবয়বের বাস্তবেই পরিবর্তন করে দেখালেন এই TikToker। মাত্র ৩৯ বছর বয়সে হয়ে গেলেন দাদু। আর তা নিয়েই উৎসুক সোশ্যাল মিডিয়া।

TikToker কার্ল পাওলি। ফলোয়ার্স ৫৮ হাজার। বয়স মাত্র ৩৯। এই বয়সেই দাদু হয়েছেন তিনি। যার কথা ফলাও করে বলেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে অনেকেই ভেবেছেন বাচ্চাটি হয় তো তাঁর। কারণ এই সময়ে নিজের বাচ্চা মানুষ করতেই তো দেখা যায় সাধারণত। কিন্তু না, সোশ্যাল মিডিয়ায় যে ছবি তিনি পোস্ট করেছেন তাতে আসলে যে আছে সে হল তাঁর নাতি। ক্যাপশনে লিখেছেন দ্য ফাইনেস্ট ফর দ্য ফাইনেস্ট গ্র্যান্ড পা লাইফ।

এই বয়সেই তিনি নাতি নিয়ে ঘুরছেন, এই দেখে কার্যত প্রশ্নের বন্যা বয়ে যায় তাঁর পোস্টে। অনেকেই জিজ্ঞাসা করেন কী ভাবে এই বয়সে কেউ দাদু হতে পারে। অনেকে তো তাঁর বয়স ২৫-ও বলেন। পরে তিনি নিজেই নিজের পোস্টে জানান তাঁর বয়স ৩৯। এবং খুলে বলেন পুরো বিষয়টি।

View this post on Instagram

A post shared by Carl Paoli (@carlpaoli)

এপ্রিলের ২০ তারিখ তিনি একটি TikTok ভিডিও বানিয়ে জানান, তিনি ও তাঁর স্ত্রী কয়েকবছর আগে ১৭ বছরের এক কিশোরীকে দত্তক নেন। সেই কিশোরীর বয়স বর্তমানে ২৩। এবং তিনি সম্প্রতি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। তাকে নিয়েই এখন দিন কাটছে নতুন দাদু-দিদিমার। বয়স কম হলেও জীবনের এই সময়টা দারুণ ভাবে উপভোগ করছেন তাঁরা।

দাদু হওয়ার এই মিষ্টি গল্প শুনে সোশ্যাল মিডিয়া ভালোবাসায় ভরিয়ে দেয় পাওলিকে। শুভেচ্ছা জানায় তাঁর পরিবারের নতুন সদস্যকে। তাঁর এই পোস্টটি ২.৫৫ লক্ষ মানুষ লাইক করেন ও ১৫০০ কমেন্ট আসে। অনেকেই তাঁদের দু'জনকে শুভেচ্ছা জানান। পাশাপাশি নাতিকে নিয়ে আরও ভালো ভালো ভিডিও করার অনুরোধও করেন।

ভিডিওটি প্রচুর পরিমাণে শেয়ার হয় বিভিন্ন প্ল্যাটফর্মে। শেয়ার হয় Instagram-এও।

Published by:Debalina Datta
First published: