Home /News /life-style /

দিওয়ালি’তে এর ভাল উপহার আর কী আছে? ‘সস্তা সুন্দর’ নিয়ে এল ‘হ্যাপি বক্স’

দিওয়ালি’তে এর ভাল উপহার আর কী আছে? ‘সস্তা সুন্দর’ নিয়ে এল ‘হ্যাপি বক্স’

এই প্যানডেমিকের সময় ‘হ্যাপি বক্স’টি কিন্তু আপনার সুস্বাস্থ্যের দিকে নজর রেখেই করা হয়েছে । এর প্যাকেজিংও দূর্দান্ত, আর দামও আয়ত্তের মধ্যেই ।

  • Share this:

#কলকাতা: সামনেই দিওয়ালি, ধনতেরাস, ভাইফোঁটা । একের পর এক উপহার দেওয়া-নেওয়ার পালা । প্রায় গোটা ভারতেই হিন্দু ধর্মাবলম্বীরা এই সময় আলোর উৎসবে মেতে ওঠেন । দিওয়ালি মানেই আলো, রোশনাই, রঙ্গলি, উপহার....আরও অনেক কিছু । প্রিয়জনদের মধ্যে নানারকম উপহার দেওয়া নেওয়া চলে এই সময়টায় ।

আবার প্রিয় মানুষদের জন্য উপহার পছন্দ করতে বসে অনেকেই মন স্থির করতে পারেন না । ড্রাই ফ্রুটস নাকি চকোলেট, আলো নাকি বাজি, নাকি জামাকাপড়? বুঝতে পারেন না অনেকেই । তাই এ বার দিওয়ালির উপহার’কে আরও হাতের মুঠোয় এনে দিতে ‘সস্তা সুন্দর’ নিয়ে এল দিওয়ালি স্পেশ্যাল ‘হ্যাপি বক্স’ ।

খাবার দাবার কার না পছন্দরের । তার উপর যখন সামনে রাখা থাকে দারুন দারুন মিষ্টি, চকোলেট, ড্রাই ফ্রুটস...তখন জিভে তো জল আসবেই । অনলাইন ফার্মেসি ‘সস্তা সুন্দর’-এর এই ‘হ্যাপি বক্স’ গুলির দামও একেবারে সাধ্যের মধ্যেই । দোকানে গিয়ে কিনতে যাওয়ারও ঝক্কি নেই । ঘরে বসেই, একেবারে বেস্ট কোয়ালিটির জিনিস আপনার দরজায় পেয়ে যাবেন শুধুমাত্র একটা ক্লিকেই । শুধু তাই নয়, এই প্যানডেমিকের সময় ‘হ্যাপি বক্স’টি কিন্তু আপনার সুস্বাস্থ্যের দিকে নজর রেখেই করা হয়েছে । এর প্যাকেজিংও দূর্দান্ত, জানালেন ‘সস্তা সুন্দর’-এর ফাউন্ডার ও এগজিকিউটিভ চেয়ারম্যান বিএল মিত্তল ।

‘সস্তা সুন্দর’-এর ’হ্যাপি দিওয়ালি ট্রিট বক্স’-এর দাম ৫০০ টাকা । ‘হ্যাপি দিওয়ালি ডিলাইট বক্স’-এর দাম ৭৫০ টাকা । ‘হ্যাপি দিওয়ালি কার্নিভাল বক্স’-এর দাম ১০০০ টাকা এবং ‘হ্যাপি দিওয়ালি পার্টি বক্স’-এর দাম ১৫০০ টাকা । জিনিসের পরিমাণ আর গুণগত মানের উপর ভিত্তি করে এই দাম ধার্য করা হয়েছে ।

Published by:Simli Raha
First published:

Tags: Diwali 2020, Sasta Sundar

পরবর্তী খবর