• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • THINGS WOMEN AFRAID OF GETTING HURT IN PREVIOUS RELATION WANT MEN TO KNOW DD TC

গার্লফ্রেন্ডের এক্স বয়ফ্রেন্ড কী কষ্ট দিয়েছিল জানেন! সম্পর্কের রসায়নে মহা গুরুত্বপূর্ণ

things women afraid of getting hurt in previous relation want men to know- Photo -Representative

সঙ্গিনীর আগের সম্পর্ক বিষয়ে এই কয়েকটা দিক খেয়াল রাখলে লাভ বই ক্ষতি নেই; তাতেই ভালোবাসা মধুর হবে!

  • Share this:

#কলকাতা: সম্পর্কে থাকা প্রতিটি মহিলাই তাঁর প্রিয় মানুষের কাছ থেকে কোনও রকম কষ্ট পেতে চান না। কারণ তাঁর সঙ্গীই তাঁর কাছে সব থেকে প্রিয়। কিন্তু অনেক সময়ে অনেকের ভাগ্যে সেই রকমই মানুষ জোটে, যাঁর জন্য রীতিমতো মানসিক কষ্ট ভোগ করতে হয়। আর একবার কোনও মানুষের উপর থেকে বিশ্বাস সরে গেলে তা ফের অর্জন করা ভীষণ কষ্টকর। তাই প্রতিটি পুরুষের খেয়াল রাখা উচিত যাতে তাঁদের প্রিয়জন কোনও রকম কষ্ট না পান। যে যে বিষয়গুলি মাথায় রাখা প্রয়োজন-

কোনও মহিলা যখন বার বার কোনও এক পুরুষের কাছ থেকে ব্যথা পান, তখন তিনি অন্য কোনও পুরুষের সঙ্গ চান, যিনি তাঁর সঙ্গে ভালো ব্যবহার করবেন এবং প্রকৃত অর্থে ভালোবাসবেন। এবং এটা ভেবেই ওই মহিলা অন্য কোনও পুরুষের সঙ্গে সঙ্গ চাইবেন। তাই এই বিষয়টি মাথায় রাখতে হবে, এমন কিছু করা চলবে না যার জন্য সম্পর্কে দূরত্ব দেখা দিতে পারে।

প্রতিটি কথা মন দিয়ে শুনতে হবে। এবং গুরুত্ব দিয়ে তা বিচার করতে হবে। মহিলা হয় তো তাঁর প্রাক্তনের বিষয়ে বিভিন্ন কথা নতুন সঙ্গীর কাছে বলবেন। তবে এটা ভাবলে চলবে না যে তিনি তাঁর দুঃখ জাহির করছেন।কথাগুলো বলার অর্থ নতুন সম্পর্কে ওই মহিলা আর কোনও কষ্ট পেতে চান না। আর সে কারণেই তিনি তাঁর পুরনো কথা শোনাচ্ছেন।

অন্যজনের কাছে ব্যথা পেয়েছেন বলেই নতুন সম্পর্ক শুরু হয়েছে। এক্ষেত্রে সব মহিলারাই চাইবেন যাতে নতুন সম্পর্কে অত্যন্ত ভালোবাসা পান। কোনও ভাবেই ফের কষ্ট পান এটা চাইবেন না তিনি- এই বিষয়টা মাথায় রাখতে হবে।

নতুন সঙ্গী হিসেবে কাউকে বেছে নেওয়ার আগে মেয়েরা শুধু ভালো ভালো কথাই শুনতে চান না, আদতে চান স্নেহ। তাঁরা চাইবেন নতুন সম্পর্ক যেন তাঁকে ভালোবাসা দিয়ে সারা জীবন আগলে রাখে।

কেউ খোলামেলা হতে পারলেও এক্ষেত্রে মেয়েদের সমস্যা হতেই পারে। কারণ তাঁরা নতুন সম্পর্ককে যাচাই করে নিতে চাইবেন। যাতে করে আর কোনও কষ্ট পেতে না হয়।

Published by:Debalina Datta
First published: