• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • যৌনমিলনে পরীক্ষা-নিরীক্ষা কত দূর পর্যন্ত বাঞ্ছনীয়? জেনে নিন বিশেষজ্ঞের মতামত

যৌনমিলনে পরীক্ষা-নিরীক্ষা কত দূর পর্যন্ত বাঞ্ছনীয়? জেনে নিন বিশেষজ্ঞের মতামত

রোম্যান্টিক মুহূর্তে সঙ্গীর সঙ্গে চুম্বন করলে যৌনকামনা বাড়তে পারে - অনেক সময়েই নানা কারণে যৌনকামনা সেভাবে তৈরি হয় না। ফলে তা যৌনজীবনে প্রভাব ফেলতে পারে। চুম্বনে বাড়ে যৌনকামনা, তাই যৌনতায় লিপ্ত হওয়ার পূর্বে চুম্বন করলে এই সমস্যা দূর হতে পারে!

রোম্যান্টিক মুহূর্তে সঙ্গীর সঙ্গে চুম্বন করলে যৌনকামনা বাড়তে পারে - অনেক সময়েই নানা কারণে যৌনকামনা সেভাবে তৈরি হয় না। ফলে তা যৌনজীবনে প্রভাব ফেলতে পারে। চুম্বনে বাড়ে যৌনকামনা, তাই যৌনতায় লিপ্ত হওয়ার পূর্বে চুম্বন করলে এই সমস্যা দূর হতে পারে!

চেস্টিটি কক কেজ (Chastity Cock Cage) পরার বিষয়ে এক এক করে নিচের কথাগুলো খেয়াল রাখতে বলেছেন তিনি ৷

  • Share this:

#কলকাতা: কে কী ভাবে যৌনজীবন এবং তার আনন্দ উপভোগ করবেন, সেটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত ব্যাপার! যতক্ষণ পর্যন্ত এ ক্ষেত্রে কোনও ব্যক্তি সঙ্গী বা সঙ্গিনীকে অস্বস্তির মধ্যে না ফেলছেন বা তাঁর মতামতের কোনও মূল্য দিচ্ছেন না, ততক্ষণ পর্যন্ত এ নিয়ে কারও প্রশ্ন তোলার কোনও জায়গাই থাকতে পারে না!

কিন্তু এমনও তো হতে পারে যে যৌনজীবনে নানা পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়ে কেউ নিজেকেই আহত করে বসলেন! সে দিক থেকেই এই পর্বে মুখ খুলেছেন বিশেষজ্ঞা পল্লবী বার্নওয়াল। জানিয়েছেন একটি বিশেষ ক্ষেত্রের কথা।

নাম প্রকাশ না করে পল্লবী বলেছেন যে এক ব্যক্তি তাঁর স্ত্রীর দ্বারা যৌনক্ষেত্রে দমিত হতে পছন্দ করেন। এই কথা তিনি তাঁর স্ত্রীকে জানিয়েছেন, ওই মহিলাও সাগ্রহে সাড়া দিয়েছেন স্বামীর প্রস্তাবে। এ বার ওই ব্যক্তি চেস্টিটি কক কেজ (Chastity Cock Cage) পরে দেখতে ইচ্ছুক! তিনি জানতে চেয়েছেন পল্লবীর কাছে- বিষয়টি তাঁর স্বাস্থ্যের জন্যে ভাল কি না!

সবার প্রথমে ব্যক্তিটিকে সাধুবাদ দিয়েছেন পল্লবী। তিনি যে তাঁর ইচ্ছার কথা সরাসরি স্ত্রীকে বলতে পেরেছেন, সেই জন্য। এর পর চেস্টিটি কক কেজ (Chastity Cock Cage) পরার বিষয়ে এক এক করে নিচের কথাগুলো খেয়াল রাখতে বলেছেন তিনি ৷

১. আয়তন

ভারতে কোনও দোকানে এ জিনিস পাওয়া যাবে না, তা অনলাইনে কিনতে হবে। তাই খুব ভালো করে পুরুষাঙ্গের মাপ বুঝে নেওয়া প্রয়োজন। না হলে টাকা খরচ করেও কাঙ্ক্ষিত আনন্দ পাওয়া যাবে না।

২. মাধ্যম

চেস্টিটি কক কেজ (Chastity Cock Cage) নানা জিনিস দিয়ে তৈরি হয়। যেহেতু তা অণ্ডকোষকে শক্ত করে বেঁধে রাখে এবং পুরুষাঙ্গকেও আটকে রাখে, তাই প্রথমেই পল্লবী ধাতুর তৈরি জিনিসের দিকে যেতে বারণ করছেন। তাঁর পরামর্শ, এ ক্ষেত্রে প্রথমে প্লাস্টিক বা সিলিকনের দিকে হাত বাড়ানো যেতে পারে।

৩. পার্শ্বপ্রতিক্রিয়া

চেস্টিটি কক কেজ (Chastity Cock Cage) পুরুষাঙ্গের উদ্দীপনা আটকে রাখে। ফলে তা দীর্ঘক্ষণ পরে থাকা ঠিক নয়। দিনে বড় জোর ঘণ্টা চারেক তা ব্যবহার করা যেতে পারে। অন্যথায় স্বাভাবিক যৌন উদ্দীপনা বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে!

Pallavi Barnwal

Published by:Siddhartha Sarkar
First published: