Viralvideo: 'গুলি খেতে ভয় নেই, সুইতে ভয় পাই', টিকা নিতে গিয়ে কান্না শুরু জওয়ানের !

Viralvideo: 'গুলি খেতে ভয় নেই, সুইতে ভয় পাই', টিকা নিতে গিয়ে কান্না শুরু জওয়ানের !

photo source Instagram

সম্প্রতি ভিডিওটি শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে। দ্য দার্জিলিং ক্রনিকাল তাঁদের পেজে এই ভিডিওটি শেয়ার করেছেন।

  • Share this:

    #শিলিগুড়ি: ২০২০-র শুরু থেকে দেশে একটাই আতঙ্ক করোনা ভাইরাস। এই ভাইরাসের তান্ডবে আমাদের নিজেদের গৃ্হবন্দি করে রাখতে হয়েছে। প্রথমে আমরা কেউ ভাবতে পারিনি চিনের এই ভাইরাস আমাদের জীবনে এতটা প্রভাব ফেলতে পারে। চিনের ইউহান শহর থেকে আমাদের দেশে এসে সব কিছুকে কাবু করে ফেলেছিল এই ভাইরাস। করোনায় প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছিলেন। দীর্ঘ সময় আমরা নিজেদেরকে ঘরে বন্দি রেখেছি। দেশ জুড়ে চলেছে লকডাউন। কোয়ারেন্টাইন, ওয়ার্ক ফর্ম হোমের মতো নানা শব্দ ও বিষয়ের সঙ্গে ধীরে ধীরে আমরা অভ্যস্ত হয়ে উঠেছি। আর জীবনের সঙ্গে জুড়েছে মাস্ক ও স্যানিটাইজার। তবে এবার বাজারে কোভিড ভ্যাকসিন এসে গিয়েছে। বিভিন্ন জায়গায় সরকার থেকে চালু হয়েছে টিকা দান পর্ব। আর এই টিকা নিতে গিয়েই মজার কাণ্ড ঘটালেন সেনা জওয়ান।

    সম্প্রতি ভিডিওটি শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে। দ্য দার্জিলিং ক্রনিকাল তাঁদের পেজে এই ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে এক জওয়ানকে করোনা টিকা দেওয়ার জন্য নিয়ে আসা হয়েছে। কিন্তু সে কিছুতেই টিকা নেবে না। তাঁকে জোর করে সকলে মিলে চেয়ারে বসাচ্ছে। একেবারে হাউমাউ করে কান্না জুড়েছেন জওয়ান। সে কাঁদতে কাঁদতে বলছে, 'গুলি খেতে ভয় পাই না, কিন্তু সুইতে ভয় পাই।" জোর করে ধরে বেঁধে তাঁকে ভ্যাকসিন দেওয়া হচ্ছে।

    এই ভিডিও ইনস্টাতে দেখা মাত্রই সকলে লাইক ও শেয়ার করেছেন। মুহূর্তে ভাইরাল হয় ভিডিও। করোনা ভ্যাকসিন নিতে অনেকেই ভয় পাচ্ছেন। সেই থেকে এই কান্না নয় যদিও। কিছু কিছু মানুষের টিকা নিতে সব সময় ভয় করে। বিশেষ করে তাঁদের আতঙ্ক সুইতে থাকে। শরীরে সুই ফোঁটাতে ভয় পান। সেই ভয় থেকেই এমন মজার কাণ্ড ঘটালেন ওই সেনা।

    Published by:Piya Banerjee
    First published: