corona virus btn
corona virus btn
Loading

হিন্দি গানে ছাত্রদের সঙ্গে শিক্ষকের তুমুল নাচ, নেট দুনিয়ায় নিমেষে ভাইরাল ভিডিও--

হিন্দি গানে ছাত্রদের সঙ্গে শিক্ষকের তুমুল নাচ, নেট দুনিয়ায় নিমেষে ভাইরাল ভিডিও--

পড়ুয়াদের খুশি করতে রণবীর সিং-এর জনপ্রিয় গান, ২০১৫ সালে মুক্তি পাওয়া 'বাজিরাও মাস্তানি'-র 'মলহারি'র সঙ্গে ফাটিয়ে নাচলেন শিক্ষক

  • Share this:

#সিকিম: যতই বকা-ঝকা থাক, যতই পড়ার চাপ, জীবনের সবথেকে মিষ্টি সময়টা কিন্তু কাটে স্কুলে! হাজারও স্মৃতি যার প্রায় প্রতিটির সঙ্গেই জড়িয়ে রয়েছেন শিক্ষক, শিক্ষিকা! তাঁরা শাসন করেন ঠিকই, কিন্তু ভালও তো কম বাসেন না!

সম্প্রতি নেট দুনিয়ায় 'ভাইরাল' এক শিক্ষকের কেরামতি! পড়ুয়াদের খুশি করতে রণবীর সিং-এর জনপ্রিয় গান, ২০১৫ সালে মুক্তি পাওয়া 'বাজিরাও মাস্তানি'-র 'মলহারি'র সঙ্গে ফাটিয়ে নাচলেন সিকিমের এক শিক্ষক! ভিডিওটি নেট দুনিয়ায় পোস্ট হতেই নিমেষে ভাইরাল! প্রশংসায় ফেটে পড়েছেন নেটিজেনরা! বাহবা করেছেন শিক্ষকের দুর্দান্ত পারফরম্যান্সের!

রণবীর সিং-এর ডান্স সিকোয়েন্স এক্কেবারে হুবহু তুলেছেন মেল্লি গভর্নমেন্ট সেকেন্ডারি স্কুলের শিক্ষক শেরিং! সোয়েট শার্ট আর ক্যাজুয়াল প্যান্টস-এ শেরিংয়ের এনার্জি রণবীরের থেকে কিছু কম নয়! ভিডিওতে দেখা যায়, তিনি ৩ পড়ুয়াকেও নাচার জন্য ডেকে নেন। স্যরের সঙ্গে ছাত্ররাও জমিয়ে নাচে। নাচের ভিডিওটি ফেসবুকে পোস্ট করে স্কুল কর্তৃপক্ষ! আর এমন ভিডিও যে ভাইরাল হবেই, তা বলার অপেক্ষা রাখে না!

First published: November 24, 2019, 5:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर