লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

পুজোয় সাজিয়ে তুলুন বাড়ি, Amazon সেল-এ মিলছে বিশাল ছাড়

পুজোয় সাজিয়ে তুলুন বাড়ি, Amazon সেল-এ মিলছে বিশাল ছাড়

১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল

  • Share this:

#নয়াদিল্লি: ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। তবে তার ২৪ ঘণ্টা আগে থেকেই জিনিস কেনার বাড়তি সুবিধা পাচ্ছেন প্রাইম মেম্বার-রা। রয়েছে হস্তশিল্পের বিশাল পসরা... বুদ্ধ শো-পিস, ওয়াল হ্যাংগিং কিংবা মেটাল লন্ঠন... একনজরে দেখে নিন এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে কী কী ঘর সাজানোর সামগ্রী মিলছে--

বুদ্ধমূর্তির শো-পিস--Amazon সেলে কিনতে পারেন বুদ্ধমূর্তি... আপনার লিভিং রুমে রাখতে পারেন কিংবা কাউকে উপহার দিতে পারেন।। নানা ডিজাইনে বুদ্ধমূর্তি নিয়ে হাজির হয়েছে হস্তশিল্প সংস্থা গ্লোবাল গ্র্যাবারস।

ক্রিস্টাল রোজ ব্রাস ক্যান্ডেল হোল্ডার--পিতলের তৈরি মোমদান বাজারে এনেছে বিখ্যাত হস্তশিল্প সংস্থা অব্বি (Obbi)।

ক্যান্ডেল হোল্ডার-- নানা আকৃতির ক্যান্ডেল হোল্ডার এই আনন্দের উৎসবে ঘরে নিয়ে আসতে পারেন! সম্প্রতি বাজারে তাদের ব্র্যান্ডের ক্যান্ডেল হোল্ডার লঞ্চ করেছে লাইটাস।

স্টিল গ্লাস ওয়াল মিরর- এই ধরনের ইন্টিরিয়র পিস আপনার বেডরুমেও লাগাতে পারেন।

মেটাল আর্ট, ওয়াল হ্যাংগিং শো-পিস হাতে তৈরি লোহা-সহ নানা ধাতুর ভাস্কর্য, ছোট ছোট মূর্তি কিংবা অবয়ব আপনার বাড়ির দেওয়ালের শোভা বাড়াবে। সাধ্যের মধ্যেই এগুলি মিলছে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে।

লন্ঠন--এই শো-পিস আপনার পুরোনো স্মৃতি উসকে দেবে। ট্র্যাডিশনাল আর মর্ডান ডিজাইনের সংমিশ্রণে তৈরি মেটালের লন্ঠন এই দীপাবলিতে আপনার ঘরের সৌন্দর্য বাড়িয়ে তুলবে। দেওয়ালে ঝুলিয়ে রাখতে পারেন কিংবা টেবিলেো সাজিয়ে রাখতে পারেন।

মেহন্দি ডিজাইন, হ্যান্ড প্রিন্টের পাশাপাশি উরলি (মাটি বা ধাতুর পাত্র বিশেষ) কিংবা চুমকির কাজের নানা শো-পিস রয়েছে এ বারের Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে। দরজার সামনে, বাড়ির উঠোনে, সামনের ছোট বাগান কিংবা ঘরের ভিতরের ফাঁকা জায়গা সাজিয়ে তুলতে পারেন এই ছোট ছোট শো-পিস দিয়ে।

এই সব হস্তশিল্পের জিনিসপত্র কিনলে শর্তসাপেক্ষে মিলছে নানা ছাড়।

Published by: Rukmini Mazumder
First published: October 15, 2020, 6:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर