• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: স্বামীকে ফেলে গব্বরের সঙ্গে ভাংড়ায় মাতলেন যুজবেন্দ্র-পত্নী ধনশ্রী !

Viral Video: স্বামীকে ফেলে গব্বরের সঙ্গে ভাংড়ায় মাতলেন যুজবেন্দ্র-পত্নী ধনশ্রী !

স্বামীকে ফেলে গব্বরের সঙ্গে ভাংড়ায় মাতলেন যুজবেন্দ্র-পত্নী ধনশ্রী; ভাইরাল ভিডিও!

স্বামীকে ফেলে গব্বরের সঙ্গে ভাংড়ায় মাতলেন যুজবেন্দ্র-পত্নী ধনশ্রী; ভাইরাল ভিডিও!

ভারতীয় ক্রিকেটের গব্বর শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) সঙ্গে ভাংড়া নাচতে দেখা গেল ধনশ্রীকে।

  • Share this:

#মুম্বই: আগেও নানা ভিডিওতে যুজবেন্দ্র চহালের (Yuzvendra Chahal) পত্নী ধনশ্রী বর্মা চহালের (Dhanashree Verma Chahal) সঙ্গে নাচের ঝলক দেখা গিয়েছে। দিন কয়েক আগে পঞ্জাবের জনপ্রিয় গায়ক জেসি গিলের (Jassie Gill) নতুন এক মিউজিক ভিডিওতে নাচের তালে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। এবার স্বামীর সতীর্থের সঙ্গে ডান্স ফ্লোরে দেখা গেল ধনশ্রীকে। ভারতীয় ক্রিকেটের গব্বর শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) সঙ্গে ভাংড়া নাচতে দেখা গেল ধনশ্রীকে।

লেম্বর হুসেইনপুরির (Lehmber Hussainpuri) গাওয়া জনপ্রিয় পঞ্জাবি গান বোলিয়ার তালে পা মেলাতে দেখা গিয়েছে ধনশ্রী ও শিখরকে। ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়েছে এই নাচের ভিডিও। Instagram Reel-এও ঝড় তুলেছে দু'জনের ভাংড়া নাচ। ভক্তদের লাইক ও কমেন্টে সেই বিষয়টি যেন ক্রমে স্পষ্ট হয়ে উঠছে।

প্রসঙ্গত, বিয়ের পর লম্বা ছুটি কাটিয়ে ফের কাজ শুরু করে দিয়েছেন ধনশ্রী। পঞ্জাবের জনপ্রিয় গায়ক জেসি গিলের (Jassie Gill) নতুন এক মিউজিক ভিডিওতে নাচের তালে রীতিমতো ঝড় তুলেছেন ধনশ্রী। লাক্জারি গাড়ি, বাড়ি, রঙিন সেটে ধনশ্রীর নাচ ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে। মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন অরবিন্দর খায়রা (Arvindr Khaira) ও সুর দিয়েছেন অ্যাবি স্রা (Avvy Sra)। প্রযোজনায় রয়েছে T-Series। জেসি গিলের সঙ্গে ওয়ে হোয়ে-তে গলা মিলিয়েছেন পঞ্জাবি গায়িকা সিমর কৌর (Simar Kaur)। গানের কথা লিখেছেন হ্যাপি রায়কোটি (Happy Raikoti)। সম্প্রতি ইংল্যান্ড সিরিজের সূত্রে আপাতত দলের সঙ্গে ছিলেন তিনি। সেখান থেকেও নানা ভিডিও পোস্ট করেন।

অন্য দিকে, ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ভালো ফর্মে দেখা গিয়েছে শিখর ধাওয়ানকে। তিনটি ম্যাচের মধ্যে একটিতে ৯৮ ও আর একটিতে ৬৭ রান করেন। সামনেই IPL টুর্নামেন্ট। এবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) দলে যোগ দেবেন তিনি। ফ্র্যাঞ্চাইচি সূত্রে খবর, শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) চোটের জন্য না কি এবার দিল্লি টিমের নেতৃত্ব দেবেন ঋষভ পান্থ (Rishabh Pant)। একটা লম্বা সার্জারি রয়েছে শ্রেয়সের। তাই এবারের টুর্নামেন্টে তাঁকে পাওয়া খুব মুশকিল। এদিকে, গত বছর বেশ ভালো ফর্মে ছিলেন শিখর। সেই সূত্রে এবারও ভারতীয় দলের গব্বরকে নিয়ে যথেষ্ট আশাবাদী দিল্লি শিবির।

Published by:Piya Banerjee
First published: