পোশাকে এল হেমন্তের ছোঁয়া, মধুবনি ও কলমকারিতে ডুব দিলেন ডিজাইনার সত্য পল

Arjun Neogi | News18 Bangla
Updated:Nov 09, 2019 07:20 PM IST
পোশাকে এল হেমন্তের ছোঁয়া, মধুবনি ও কলমকারিতে ডুব দিলেন ডিজাইনার সত্য পল
Arjun Neogi | News18 Bangla
Updated:Nov 09, 2019 07:20 PM IST

#কলকাতা: শহরে এখন শীত শীত ভাব ৷ হেমন্তের হাওয়ায় মন কেমন করা ফিলিং ৷ গাছের পাতা যখন হাওয়ার চোটে মাটিতে এসে পড়ছে, তখন আপনার মন পাল তুলছে তুফানে ৷ ভাবছেন, হঠাৎ এমন কবি কবি ভাব কেন? হেমন্তকালটাই তো এমন ! যেখানে মন পাগল পাড়া হয়ে রোজের ব্যস্ততা থেকে ছুটি নিতে চাইবে ! ঠিক এই মুডকেই পোশাকে নিয়ে আসলেন জনপ্রিয় ডিজাইনার সত্য পল ৷ যেখানে মন উতলার সঙ্গে মিশে গেল রং ও নজর কাড়া ডিজাইন ৷ যা কিনা একেবারে পারফেক্ট হেমন্তের জন্য !

সত্য পল তাঁর ‘অটম-উইন্টার কালেকশনে’ নিয়ে এলেন মধুবনি ও কলমকারি প্রিন্ট ৷ হেমন্তের কথা মাথায় রেখে যে কালেকশন একেবারেই উজ্জ্বল ৷ কখনও উজ্জ্বল গোলাপি, তো কখনও উজ্জ্বল হলুদ, নীল ৷ পোশাকের কায়দাতেও একেবারে অভিনব ডিজাইন ৷

IMG_0693

এই অটম কালেকশনে রয়েছে টিউনিক, পালাজো, ৷ যার সঙ্গে মানানসই সল, স্টোল, স্কার্ফ ৷ হেমন্তের কথা মাথায় রেখে ফেব্ররিকেও উষ্ণতার ছোঁয়া ৷ কালেকশনে ব্যবহার হল সিল্ক, স্যাটিনস মুগা ! এই কালেকশনকে ‘ফোকলোর’ নাম দিলেন ডিজাইনার৷ হেমন্তের সঙ্গে যেন মিশে গেল লোককথাও ৷ ডিজাইনেও মিলল তার ইঙ্গিত ! অনলাইন কিংবা শহরের যেকোনও সত্য পলের স্টোরে অনায়েসে পেয়ে যাবেন এই হেমন্ত কালেকশন !

First published: 10:41:59 AM Nov 08, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर