• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • ভ্যালেন্টাইনস ডে স্পেশ্যাল কালেকশন 'ইটার্নিটি' নিয়ে এল রিলায়েন্স জুয়েলস

ভ্যালেন্টাইনস ডে স্পেশ্যাল কালেকশন 'ইটার্নিটি' নিয়ে এল রিলায়েন্স জুয়েলস

হালফেশানের পোশাক এবং নিত্য অনুষ্ঠানের জন্যই একেবারে পার্ফক্ট! মাত্র ৪৫০০টাকা থেকে শুরু এই কালেকশন...

হালফেশানের পোশাক এবং নিত্য অনুষ্ঠানের জন্যই একেবারে পার্ফক্ট! মাত্র ৪৫০০টাকা থেকে শুরু এই কালেকশন...

হালফেশানের পোশাক এবং নিত্য অনুষ্ঠানের জন্যই একেবারে পার্ফক্ট! মাত্র ৪৫০০টাকা থেকে শুরু এই কালেকশন...

  • Share this:

    রিলায়েন্স জুয়েলস, ভারতের অন্যতম বিশ্বস্ত গয়নার ব্র্যান্ড তার নতুন ভ্যালেন্টাইনস ডে কালেকশন ‘ইটার্নিটি’ লঞ্চ করেছে। এই নতুন ব্র্যান্ডের মাধ্যমে প্রিয়জনের মুখে হাসি ফোটাতে পারবেন এবং এটি হবে একটি আদর্শ উপহার৷ যার উপস্থিতি চিরকাল ধরে রাখবে আপনার ভালবাসা৷ ‘ইটার্নিটি’ কালেকশন এতটাই উন্নতমানের ও আকর্ষণীয় যা আপনার প্রিয়জনের কাছে আপনার অনুভূতিকে চিরস্থায়ী করে তুলবে। প্রিয় মানুষটিকে আপনি কতটা ভালবাসেন, তা বোঝাতে এই উপহারের জুরি মেলা ভার৷ এই সংগ্রহের প্রতিটি গয়নার ডিজাইন একেবারে আধুনিক এবং অত্যন্ত যুগোপযোগী বিরল গয়না আপনার ভালবাসার পরিপূরক হতে তৈরি। এই কালেকশনে দুর্দান্ত স্টাইলিশ আংটি, পেনডেন্ট এবং কানের দুল রয়েছে৷ হীরা দিয়ে সজ্জিত ১৪ ক্যারেট সোনায় তৈরি করা হয়েছে এই সব অত্যাধুনিক কালেকশন যা একদিকে যেমন আপনার চোখ টানবে তেমনই আজকের আধুনিক ভারতীয় মহিলার জন্য সাজের সঙ্গে অত্যন্ত মানানসই৷ সাদা সোনার মতো সমসাময়িক সোনার টোনগুলিতে নির্মিত এই নকশাগুলি সূক্ষ্মভাবে পেটাইট ডায়মন্ডের নিদর্শনগুলিতে জোর দেওয়া হয়েছে, যা হালফেশানের পোশাক এবং নিত্য অনুষ্ঠানের জন্যই একেবারে পার্ফক্ট!

    সংগ্রহের দামের পরিসরটি একটি অতিরিক্ত আকর্ষণও বটে! যেহেতু এটি মাত্র ৪৫০০টাকা থেকে শুরু তাই কোনও অনুষ্ঠানে উপহারের জন্যও খুব সাশ্রয়ী। ইটার্নিটি সংগ্রহটি ভারত জুড়ে সমস্ত রিলায়েন্স জুয়েলস্-এর আউটলেটগুলিতে পাওয়া যাবে। নতুন সংগ্রহের বিষয়ে বলতে গিয়ে রিলায়েন্স জুয়েলস্-এর মুখপাত্র বলেন, “আমরা বিশেষ কাউকেই গয়না উপহার দিয়ে থাকি। এটি ভালবাসা, প্রতিশ্রুতি এবং অন্যান্য অবর্ণনীয় আবেগের প্রকাশ, স্নেহ এবং আজীবন প্রতিশ্রুতির প্রতীক হিসাবে বোঝানো হয়। আমাদের নতুন সংগ্রহ ‘ইটার্নিটি’এর মাধ্যমে আমরা ঠিক এটাই প্রকাশ করতে চেয়েছিলাম। ইটার্নিটি মানে চিরকালীন এবং এটাই ভালবাসার প্রকৃত অনুভূতি। তাই এই ভালবাসার সাক্ষী রাখতে ভ্যালেন্টাইনস ডে-র থেকে আর ভাল কোন দিন হতে পারে!”

    রিলায়েন্স জুয়েলস্-এ, সোনা এবং হীরা সর্বাধিক প্রতিযোগিতামূলক দামে পাওয়া যায়। শূন্য-অপচয় এবং প্রতিযোগিতামূলক তৈরির চার্জগুলি গ্রাহকদের ১০০% সন্তুষ্টি নিশ্চিত করে। রিলায়েন্স জুয়েলস্-এর ১০০টির বেশি শহর জুড়ে ২০০টির বেশি স্টোর রয়েছে এবং তা ব্যাপকভাবে প্রসারিত হচ্ছে। এর সংগ্রহে দর্শনীয় বিভিন্ন ডিজাইন সহ, রিলায়েন্স জুয়েলস-এ সব স্তরের মানুষের জন্য রয়েছে গয়নার সম্ভার। রিলায়েন্স জুয়েলস মানেই ১০০ শতাংশ বিশুদ্ধতা, স্বচ্ছ মূল্য এবং গ্যারান্টিযুক্ত মানের নিশ্চয়তা দেয়। ব্র্যান্ডটি ১০০ শতাংশ বিআইএস হলমার্ককৃত সোনা নিয়ে কাজ করে এবং ব্যবহৃত প্রতিটি হীরা আন্তর্জাতিকভাবে স্বাধীন সার্টিফিকেশন ল্যাবরেটরি দ্বারা অনুমোদিত হয়। সমস্ত রিলায়েন্স জুয়েলস্ শোরুমগুলিতে নিখরচায় সোনার বিশুদ্ধতা নির্ধারণের জন্য গ্রাহকদের জন্য মেরামত করার জন্য কিউসি টেক রুম এবং ক্যারেট মিটার রয়েছে। এগুলি ছাড়াও ব্র্যান্ডের গয়না কিনলে লয়ালটি পয়েন্টরেও ব্যবস্থা থাকছে।

    Published by:Pooja Basu
    First published: