এবার পুজোয় পেটপুজো কোথায়? পড়ে দেখুন, প্ল্যান করুন !

এবার পুজোয় পেটপুজো কোথায়? পড়ে দেখুন, প্ল্যান করুন !
Puja Dine Out

পুজোর মার্কেটিং শেষ। খাওয়া-দাওয়ার প্ল্যানও এতদিনে ছকে ফেলেছেন অনেকেই। পুজোর মধ্যে শহরের সব রেস্তোঁরাই রকমারি খানা-খাজানা নিয়ে হাজির।

  • Share this:

#কলকাতা: পুজোর মার্কেটিং শেষ। খাওয়া-দাওয়ার প্ল্যানও এতদিনে ছকে ফেলেছেন অনেকেই। পুজোর মধ্যে শহরের সব রেস্তোঁরাই রকমারি খানা-খাজানা নিয়ে হাজির। অফার আর নতুন মেনুর ছড়াছড়ির মধ্যে পুজোর খাওয়া - দাওয়া নিয়ে এক নিঃশব্দ বিপ্লবের সাক্ষী থাকছে শহর কলকাতা। ভারতে ফ্রান্সের দূতাবাস ও দুনিয়ার খাদ্যরসিকদের সংগঠন ‘উইরো অন ওরাঁ’ ( ইউ আর ফুডি) নিয়ে আসছে মিডনাইট বুফে ও গ্রেট ইন্ডিয়ান ওয়ার্ল্ড ব্রেকফাস্ট ফেস্টিভাল। মেনু তৈরি করেছেন এক মিশেলিন স্টার শেফ। শহরের তিনটি পাঁচতারা হোটেল ও লিন্ডসে স্ট্রিটের এক হোটেলে মিলবে এই সুযোগ।

পুজোয় পাঁচতারা হোটেল ও খোলা আকাশের নিচে ব্রেকফাস্ট? অভিনব বটে। একই সঙ্গে ট্রেন্ড মিডনাইট বুফেও। অর্থাৎ রাত ১২ টার পর প্রায় অর্ধেক দামে পাঁচতারা হোটেলের এলাহী খাবার চাখার সুযোগ। আর বুফের আয়োজনে প্রথম সারিতে সামিল পার্ক প্লাজা।

পুজোয় বুফে ও আলা কার্টের বিপুল সম্ভার নিয়ে হাজির হচ্ছে গড়িয়াহাটের এই পাঁচতারা হোটেল। এখানকার কফিপশে পুজোর সবদিনই লাঞ্চ ও ডিনারের বিপুল আয়োজন। গোবিন্দভোগ চালের পোলাও, বরিশালী আলুর দম, ঢাকা স্টাইল পাঠার মাংস, দিলদার ভেটকি, ইলিশ পাতুড়ির মতো বাঙালি খানা তো থাকছেই। মিলবে কন্টিনেন্টাল ও চিনা রান্নার কিছু পদ। লাঞ্চ ও ডিনারের জন্য খরচ ১১৯৯ টাকা ( কর ছাড়া)। মিডনাইট বুফেতে থাকছে কলকাতার বিরিয়ানি, আওয়াধি চাঁপের মতো বাঙালির প্রিয় পদ। মধ্যরাতের বুফের জন্য খরচ মাত্র ৫৯৯ টাকা। মিডনাইট বুফের আয়োজন থাকছে ডি শোভারানি, জেডবলিই ম্যারিয়ট, হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল সহ শহরের বেশ কিছু রেস্তোঁরায়।

First published: 06:46:34 PM Sep 23, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर