corona virus btn
corona virus btn
Loading

রানু মণ্ডলের পর সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই গ্রাম্য বালক, গোবিন্দার গানে নাচের ভিডিও ভাইরাল

রানু মণ্ডলের পর সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই গ্রাম্য বালক, গোবিন্দার গানে নাচের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় খুদের নাচ দেখে ফেলেছেন ১.৪ মিলিয়ন মানুষ । পাশাপাশি ট্যুইটারেও তাঁদের ভিডিও ভাইরাল ।

  • Share this:

#কলকাতা: গান গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছিলেন রানাঘাটের রাণু মণ্ডল । মাত্র কয়েকদিনে তাঁর গান শুনেছিলেন লক্ষ লক্ষ মানুষ । তারপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি । কয়েকদিনের হিমেশ রেশমিয়ার সৌজন্যে বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়ে যান । মুম্বইতে গিয়ে রেকর্ড করে ফেলেন গান । এ বার সেই পথের শরিক প্রত্যন্ত গ্রামের এই ছোট্ট ছেলে । তবে গান গেয়ে নয় । তার নাচের জন্য ইতিমধ্যেই সে নেটিজেনদের মন জয় করে নিয়েছে ।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় খুদের নাচ দেখে ফেলেছেন ১.৪ মিলিয়ন মানুষ । পাশাপাশি ট্যুইটারেও তাঁদের ভিডিও ভাইরাল । রানু মণ্ডলের পর এই শিশুই এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন । তবে যে কোনও গানে নয় , মূলত বলিউড স্টার গোবিন্দার গানে নেচেই মানুষের মন জয় করে নিয়েছে সে ।

গোবিন্দার 'কিসি ডিস্ক মে যায়ে' , 'ম্যায় তো রাস্তে সে যা রাহা থা' গানের সঙ্গে বিভিন্ন ভিডিওতে তাকে নাচতে দেখা গিয়েছে । সেই নাচের স্টেপ যেন হুবহু গোবিন্দার মতোই । তার সঙ্গে রয়েছে ঠিক গোবিন্দার মতোই মুখভঙ্গি । যা একবার দেখলে বার বার দেখতে ইচ্ছা করবে যে কারও । আর তাতেই হু হু করে বেড়েছে তাঁর ভিডিও-র দর্শকের সংখ্যা । ফেসবুক, ট্যুইটার, TikTok-এর মতো প্ল্যাটফর্মে ভিডিওটি লক্ষ লক্ষ বার দেখা হয়েছে । তার সঙ্গে তাল মিলিয়ে শেয়ারও করেছেন সকলে ।

সম্প্রতি একটি ভিডিও নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেন গীতিকার তথা স্ক্রিনরাইটার মনোজ মুন্তাসির । তিনি লেখেন , "মাটির ঘর থেকে উঠে আসা এক বালকের সঙ্গে নেপটিজমের কোনও সম্পর্কই নেই । সে সত্যি অনবদ্য ।" এ দিকে তাঁর শেয়ার করার ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন । তাঁরা সকলেই এই গীতিকারের সঙ্গে একমত ।

Published by: Shubhagata Dey
First published: June 29, 2020, 5:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर