Home /News /life-style /
খুলে যাচ্ছে চুল, সাজ... নিমন্ত্রিতদের সঙ্গে তুমুল নাচ বিয়ের কনের! দেখে অবাক বর

খুলে যাচ্ছে চুল, সাজ... নিমন্ত্রিতদের সঙ্গে তুমুল নাচ বিয়ের কনের! দেখে অবাক বর

‘আঁখ মারে’র সঙ্গে বিয়ে বাড়িতে আসা নিমন্ত্রিতদের সঙ্গে পাল্লা দিয়ে নাচছেন তিনি । মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও ।

  • Share this:

    #কলকাতা: এটা সোশ্যাল মিডিয়ার যুগ । এই যুগে একদিকে যেমন গোটা পৃথিবী চলে এসেছে মানুষের হাতের মুঠোর মধ্যে, তেমনই সোশ্যাল মিডিয়ার বহু খারাপ প্রতিক্রিয়ায় প্রভাবিত হচ্ছেন সাধারণ মানুষ । কারও ব্যক্তিগত জীবনই সেখানে আর গোপন নয় । গোটা বিশ্বের কাছে তা উন্মুক্ত । ‘ভাইরাল’ শব্দটা যেন জুড়ে গিয়েছে আমাদের জীবনের সঙ্গে ।

    আবার এই ভাইরালের দৌলতেই দেশের নাম না জানা কোনও গ্রামের, অজানা কোনও ছেলে বা মেয়ের সুপ্ত প্রতিভা হঠাৎই একদিন সকলের সামনে এসে সগর্বে দাঁড়াচ্ছে । কত মানুষ একে অপরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন, কত মানুষ ঘুরতে যাওয়ার ঠিকানা পাচ্ছেন, কত মানুষ নিজের যোগ্য সম্মান খুঁজে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ।

    আবার কেউ সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন অবসরের সঙ্গী হিসেবে । একটু ভাল থাকার পাসওয়ার্ড হিসেবে । সোশ্যালের দেওয়ালে ভেসে আসা রান্নার ভিডিও থেকে ঘরকন্নার টিপস, অফিসের নিয়মকানুন থেকে শুরু করে মজার ভিডিও....সব কিছুই মেলে এই দুনিয়ায় ।

    তেমনই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । একটি বিয়ে বাড়ির ভিডিও সেটি । আজকাল সমস্ত বিয়ে বাড়িতেই নাচগান, হৈ-হুল্লোড়, মজা লেগেই থাকে । বিয়ে এখন একটা ইভেন্টে পরিণত হয়েছে । সাজানো বিয়ের আসর, ফোটোগ্রাফার, মেকআপম্যান, সিনেম্যাটিক ভিডিও, ডিজাইনার পোশাক...সবই এখন ছবির মতো । আর বিয়ে বাড়িতে তুমুল নাচও এর অবিচ্ছেদ্য অংশ হয়ে গিয়েছে । মাঝেমধ্যেই সে সব ভিডিও ভেসে আসে নেটদুনিয়ায় ।

    আই ভিডিওতেও দেখা যাচ্ছে সদ্য বিবাহিত কনে তুমুল নাচ শুরু করেছেন ‘আঁখ মারে’র সঙ্গে । বিয়ে বাড়িতে আসা নিমন্ত্রিতদের সঙ্গে পাল্লা দিয়ে নাচছেন তিনি । নাচতে নাচতে মাথার ফুল, চুলের সাজ সবই নষ্ট হয়ে যাচ্ছে । কিন্তু সে দিকে তাঁর খেয়াল নেই । তবে তাঁর নাজের দক্ষতা অবশ্যই প্রশংসার যোগ্য । এমনকি বরবাবাজিও মাঝেমধ্যেই হতবাক হয়ে দেখছেন নিজের স্ত্রী’কে ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Dance, Viral Video

    পরবর্তী খবর