corona virus btn
corona virus btn
Loading

হানিমুনে শাশুড়িকে স্ত্রী ভেবে 'ভুল' করে যৌন মিলন জামাইয়ের, অন্তঃসত্ত্বা শাশুড়িমা !

হানিমুনে শাশুড়িকে স্ত্রী ভেবে 'ভুল' করে যৌন মিলন জামাইয়ের, অন্তঃসত্ত্বা শাশুড়িমা  !
representative image

হায় রে! ঘোর কলিযুগ! বিয়ের পর হানিমুনে গিয়ে শাশুড়ির সঙ্গে যৌন মিলনে লিপ্ত হলেন নতুন বর

  • Share this:

হায় রে! ঘোর কলিযুগ! বিয়ের পর হানিমুনে গিয়ে শাশুড়ির সঙ্গে যৌন মিলনে লিপ্ত হলেন নতুন বর! এখানেই শেষ নয়, 'শাশুড়ি জামাইয়ের কীর্তি'তে অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন শাশুড়ি। নিশ্চয়ই চোখ কপালে উঠেছে, তুলছেন হেঁচকি...

তবে গোড়া থেকেই বলা যাক! সদ্য বিয়ে হয়েছে লন্ডনের বাসিন্দা পল ও লরেনের। এবার ডেস্টিনেশন মধুচন্দ্রিমা! সেখানেই বাঁধল বিপত্তি! লরেনের বাবা নেই, মা একা! কীভাবে তাঁকে একা বাড়িতে ফেলে রেখে যাবেন ? কাজেই শাশুড়ি জুলি-কে মধুচন্দ্রিমায় সঙ্গী করলেন নতুন জামাই! এই পর্যন্ত তো ঠিক ছিল! নিতান্তই ভালমানুষ, ভীষণরকম কেয়ারিং মনে হচ্ছে পল- কে! কিন্তু এরপর তিনি যে কাণ্ডখানা ঘটালেন...!

জানা যায়, মধুচন্দ্রিমার প্রথম দিন, জমাটি পার্টিতে মেতে উঠেছিলেন স্বামী-স্ত্রী ও শাশুড়ি! বলা বাহূল্য, চলছিল দেদার মধ্যপান। এরপর মা- মেয়ে যে-যার ঘরে ঢুকে পড়েন, কিন্তু অনেক রাত পর্যন্ত বার-এ বসেই মধ্যপান করছিলেন পল। এরপর মদ্যপ অবস্থায় 'ভুল' করে স্ত্রীয়ের ঘরে যাওয়ার বদলে সটান ঢুকে পড়লেন শাশুড়ির ঘরে, সোজা 'ডাইভ' শাশুড়ি মায়ের বিছানায়! তারপর উত্তাল যৌন মিলন! জামাইয়ের কীর্তিতে অন্তঃসত্ত্বাও হয়ে পড়লেন শাশুড়ি মা! কিন্তু কীভাবে শুধুমাত্র 'ভুল' করে এহেন কান্ড ঘটল ? শাশুড়ি মাও কেন জামাইকে আটকালেন না?  শাশুড়ি-জামাইয়ের 'অনাসৃষ্টি কাণ্ড'-তে সমালোচনা ও প্রশ্নের ঝড় নেটিজেনদের !

Published by: Rukmini Mazumder
First published: January 21, 2020, 4:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर