লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

কিবোর্ড বাজাতে বাজাতেই তুমুল নাচ শিল্পীর ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কিবোর্ড বাজাতে বাজাতেই তুমুল নাচ শিল্পীর ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দুই হাজারেরও বেশি লাইক পড়তে থাকে এই ভিডিওতে। অনেকেই ইতিবাচক মন্তব্যও করেন।

  • Share this:

সোশ্যাল মিডিয়ার হাত ধরে ইদানিং অনেকেই বিখ্যাত হয়েছেন। তাঁদের প্রতিভার কথা ছড়িয়ে পড়েছে দিক-দিগন্তে। যেমন সম্প্রতি ভাইরাল হয়েছে এক কিবোর্ড শিল্পীর ভিডিও। কিন্তু কিবোর্ড তো অনেকেই বাজাতে পারেন। তা হলে এত আহ্লাদ কেন? তার কারণ হল এই শিল্পী একটি অনুষ্ঠানে কিবোর্ড বাজাতে বাজাতে দিব্যি নাচ করছেন। আর তাঁর নাচ করার জন্য কিন্তু কিবোর্ড বাজানো বন্ধ হচ্ছে না।

এই মুহূর্তে এই ভিডিও আগুনের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেও, সবার প্রথমে এই ভিডিও ফেসবুকে (Facebook) শেয়ার করেন বিকাশ দুদেজা বলে এক ব্যক্তি। বিকাশও পেশায় একজন সঙ্গীতশিল্পী। এক মিনিটের এই ভিডিওতে দেখা যাচ্ছে যে এই শিল্পী এক স্থানীয় অনুষ্ঠানে একই সঙ্গে দু'টো কাজ করছেন। অর্থাৎ তিনি কিবোর্ডও বাজাচ্ছেন এবং নাচও করছেন। এটাও দেখা যাচ্ছে যে তাঁর এই পারফরম্যান্সে খুশি হয়ে দর্শকদের কাছ থেকে পুরস্কারও পাচ্ছেন তিনি। ভিডিওর নিচে ক্যাপশন দেওয়া হয়েছে একটি স্থানীয় ডিজে ব্যান্ডের জন্য কিবোর্ড বাজানো। ক্যাপশনের পাশে অনেকগুলো হাসিমুখ ইমোজিও দেওয়া হয়েছে।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই প্রশংসার বান ডেকে যায়। দুই হাজারেরও বেশি লাইক পড়তে থাকে এই ভিডিওতে। অনেকেই ইতিবাচক মন্তব্যও করেন। যেমন একজন লেখেন যে আমাদের এই রকমই কিবোর্ড শিল্পী দরকার। আবার অনেকে এই ব্যক্তির প্রতিভা দেখে হতবাক হয়ে যান। বিস্মিত হয়ে লিখে ফেলেন যে কী অসাধারণ এই প্রতিভা। অনেক নেটিজেন তো এই ব্যক্তির ঠিকানা ও ফোন নাম্বারও জানতে চান। একজন লেখেন যে যিনি কিবোর্ড বাজাচ্ছেন তাঁর কোনও ফোন নাম্বার কারও কাছে আছে কিনা। বোঝা যাচ্ছে এই ব্যক্তি সম্পর্কে অনেকেই কৌতূহলী হয়ে পড়েছেন। আর তাই তাঁর সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে চাইছেন।

সম্প্রতি তুর্কি শিল্পী বিলাল গোরগেনকে (Bilal Goregen) একটি পার্কে বসে একটি ড্রামের মতো বাদ্যযন্ত্র বাজিয়ে দালের মেহেন্দির (Daler Mehendi) বিখ্যাত গান তুনক তুনক তুন গাইতে শোনা যায়। বিলাল বলেন যে তিনি এই গানটি গাইছেন হিন্দি না জেনেই। ভিডিওটি ভাইরাল হলে দালেরও সেটা জানতে পারেন। কমেন্ট বক্সে শিল্পীকে সাধুবাদও জানান গানের প্রকৃত গায়ক। প্রসঙ্গত উল্লেখ্য যে বিলাল দৃষ্টিশক্তিহীন এবং ইউটিউবে (YouTube) তাঁর নিজস্ব একটি চ্যানেল আছে। তুনক তুনক ভিডিওটি ৩৭,১০,১০০টিরও বেশি লাইক পেয়েছে।

Published by: Piya Banerjee
First published: January 7, 2021, 5:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर