Home /News /life-style /
জামাইকে কোলে তুলে তুমুল নাচ শাশুড়ির ! ফের ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জামাইকে কোলে তুলে তুমুল নাচ শাশুড়ির ! ফের ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Facebook

photo source Facebook

অবাক করা বিষয় বয়স্ক শাশুড়ি নিজের কোলে তুলে নিলেন জামাইকে।

  • Share this:

    দেশে করোনা হানার পর সব কিছুই বদলে গিয়েছে। আনন্দ করতে গেলেও আতঙ্ক হয়। প্রিয় মানুষদের না দেখেই কাটিয়ে দিতে হচ্ছে দিনের পর দিন। সারাদিনের সঙ্গী মাস্ক ও স্যানিটাইজার। সামনের মানুষটাকে দেখলেই মনে হচ্ছে দূরে থাকতে হবে। মানুষকে নাকি দূরে থাকতে হচ্ছে মানুষের থেকেই। এর থেকে খারাপ আর কি হতে পারে। এই সময় মন খারাপও বাসা বাঁধে মনে।

    তবে সোশ্যাল মিডিয়া থাকায় বাড়িতে বসে হলেও কিছুটা মন হালকা হয় সকলের। নানা রকম মজার জিনিস দেখে সময় কাটানো যায়। তেমনই কয়েক মাস পুরনো একটি ভিডিও ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখলে অবাক হবেন।

    আমাদের দেশে বিয়ে নিয়ে এক এক জায়গার মানুষের এক এক রকম নিয়ম আছে। অনেক সময় আবার পরিবার হিসেবেও বদলে যায় নিয়ম। এক এক পরিবারের আলাদা নিয়ম থাকে। তেমনই এক নিয়ম দেখে তাজ্জব সকলে। নব বধূ কোনের সাজে বসে রয়েছেন। বিয়ে হয়ে গিয়েছে। এবার শ্বশুড় বাড়ি যাওয়ার পালা। এই সময় বাঙালি বিয়েতে রীতি আছে কন্যা তাঁর মায়ের আঁচলে খই ছিটিয়ে দিয়ে সব ঋণ শোধ করে। যদিও এভাবে কোনও দিন বাবা মায়ের ঋণ শোধ করা যায় না। তবুও নিয়ম যখন আদি কাল থেকে চলে আসছে তা তো মানতেই হবে।

    তবে এবার কন্যা নয় খই ছিটালেন কন্যার মা। আরও অবাক করা বিষয় বয়স্ক শাশুড়ি নিজের কোলে তুলে নিলেন জামাইকে। জামাইকে কোলে তুলে খই ছিটিয়ে নাচলেন শাশুড়ি। একটুও কষ্টের ছাপ নেই তাঁর মুখে। ওজনের ভারে ক্লান্তও নন তিনি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। সকলেই প্রশংসা করেছেন ওই ভদ্র মহিলার এনার্জি লেবেলের। এমনটা বোধ হয় এ দেশেই সম্ভব। ভালোবাসা আর বিশ্বাস মানুষকে দিয়ে সব করিয়ে নিতে পারে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Viral Video

    পরবর্তী খবর