corona virus btn
corona virus btn
Loading

১০ বছরের পুরনো স্কার্ট পরে উদ্দাম নাচ মোনালির, দেখুন ভাইরাল ভিডিও--

১০ বছরের পুরনো স্কার্ট পরে উদ্দাম নাচ মোনালির, দেখুন ভাইরাল ভিডিও--

১০ বছর আগে কেনা স্কার্টভ পরে উদ্দাম নাচ মোনালি ঠাকুরের! দেখুন ভাইরাল ভিডিও--

  • Share this:

#মুম্বই: আর পাঁচটা তারকাদের থেকে অনেকটাই হটকে মোনালি ঠাকুর! স্টারসুলভ অ্যাটিটিউড নেই বললেই চলে! নিজের মতে চলেন, যা ইচ্ছে তাই করেন... কে কী ভাবল, কোথায় কী ছাপা হল, কেউ গসিপ করল কিনা, এসব সাত-পাঁচ নিয়ে তিনি কোনওকালেই খুব একটা ভাবেন না! এককথায় নিজের মনের রানি মোনালি! তাই তো অনায়াসেই নেচে উঠতে পারেন বিদেশের এক রাস্তার মাঝখানে, অথবা উদ্দাম নাচে মাততে পারেন ১০ বছর আগে কেনা রেট্রো স্টাইলের স্কার্ট পরে!

তবে খোলসা করেই বলা যাক! মোনালির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডিও খুব মনে ধরেছে নেটিজেনদের! ভিডিওতে দেখা যাচ্ছে কালো বডি হাগিং টপ, কালো স্টকিংস আর বেগুনি রঙের হাঁটুঝুল রেট্রো স্টাইলের একটা স্কার্ট পরে উদ্দাম নাচছেন বঙ্গললনা! তিনিই জানান,  স্কার্টটি  ১০ বছর আগে কেনা, পিকাডিলি সার্কাস থেকে! পুরনো ছবি ঘাটতে ঘাটতে আচমকাই এই স্কার্টটার ছবি দেখতে পান! ব্যস! ওয়ার্ডরোব খুঁজে বের করে ফেললেন! জীবনে  এই নিয়ে ২বার পরলেন স্কার্টটি!

দেখুন সেই নাচ--

১১ জুন প্রথম প্রকাশ্যে আসে মোনালি ঠাকুরের বিয়ের খবর। ২০১৭ সালেই সুইৎজারল্যান্ডের বাসিন্দা মাইক রিখটারকে বিয়ে করেন মোনালি। মাইক পেশায় রেস্তোরাঁ-ব্যবসায়ী। মোনালি জানান, ২০১৬ সালে আইআইএফএ-র জন্য স্পেন যাওয়ার কথা ছিল । তার আগে বন্ধুদের সঙ্গে সুইজারল্যান্ড পাড়ি দেন। সেখানেই মাইকের সঙ্গে আলাপ । মাইক ছিল মোনালিদের এয়ারবিএনবি হোস্ট। এর ৬ মাস পর ক্রিসমাস ইভে মাইক মোনালিকে প্রোপোজ করেন মাইক আর সুন্দরীও বিয়েতে রাজি হয়ে যান।

Published by: Rukmini Mazumder
First published: July 7, 2020, 7:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर