স্তনের আকার 'পাহাড়প্রমাণ', নেট দুনিয়া কাঁপাচ্ছেন বিশ্বের সবচেয়ে বড় স্তনের এই মডেল

স্তনের আকার 'পাহাড়প্রমাণ', নেট দুনিয়া কাঁপাচ্ছেন বিশ্বের সবচেয়ে বড় স্তনের এই মডেল

মডেলের কষ্ট, তাঁর শারীরিক আকৃতির জন্য নানাসময়ে তাঁকে নানা নোংরা কথা শুনতে হয়

  • Share this:

#রাশিয়া: পেশায় তিনি মডেল, শরীরের বাকি অংশ স্বাভাবিক, কিন্তু স্তনের আকার বিশাল, বলা চলে 'পাহাড়প্রমাণ'! এই মুহূর্তে নেট দুনিয়া কাঁপাচ্ছেন এই মডেল! অস্ত্রোপচার করে স্ননের আকার অনেকেই বাড়িয়ে থাকেন। ডাক্তারি ভাষায় বলে ব্রেস্ট ইমপ্ল্যান্টস। বিশেষ করে যদি পেশায় মডেল হন, তাহলে এই অস্ত্রোপচার খুবই স্বাভাবিক। কিন্তু পেশায় মডেল Anastasia Berthier জানিয়েছেন, কোনও কৃত্রিম উপায় নয়, স্বাভাবিক ভাবেই তাঁর স্তন এতবড়!

Anastasia Berthier -এর অন্তর্বাসের সাইজ 34KK। তিনি জানান, বিশালাকার স্তনের জন্য মাঝেমাঝেই পিঠেব্যাথায় ভুগতে হয়। তিনি আরও জানান, সঠিক সাইজের জামা খুঁজে পেতেও তাঁকে মাথার ঘাম পায়ে ফেলতে হয়। তাঁর ভাষায়, '' ১৫ বছর বয়সেই আমায় ডি-কাপ ব্রা পরতে হত। স্কুলে সবাই হাসি-ঠাট্টা করত আমায় নিয়ে! তখন বুঝতে পারতাম না, আমার দোষটা কোথায় ? যত বয়স বাড়তে থাকল, নিজেকে শক্ত করলাম! ভাবলাম, আমি কেন বাকি লোএদের কথা শুনে কষ্ট পাচ্ছি ? এটাই আমার শরীরের স্বাভাবিক গড়ন!''

রাশিয়ার মস্কোর বাসিন্দা Anastasia Berthier জানিয়েছেন, তাঁর এহেন শারীরিক আকৃতির জন্য নেটদুনিয়াতেও রসিকতার শিকার হতে হয়, শুনতে হয় নোংরা মন্তব্যও।

First published: February 27, 2020, 2:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर