corona virus btn
corona virus btn
Loading

এবার অ্যাপের মাধ্যমে অচেনা সঙ্গীনির সঙ্গে নিরুদ্দেশে পাড়ি, সেক্স, ফূর্তি... !

এবার অ্যাপের মাধ্যমে অচেনা সঙ্গীনির সঙ্গে নিরুদ্দেশে পাড়ি, সেক্স, ফূর্তি... !
উৎসাহ ফিরিয়ে আনতে সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য বেছে নিতে পারেন ঘরের কোনও অব্যবহৃত কোণ ৷ সোফা বা বেডরুমের বদলে রতিক্রিয়া চলতে পারে বাথরুম বা খাবার ঘরের টেবিল, কিংবা চিলেকোঠার সামনের এক টুকরো জায়গা ৷ পড়শিদের চোখ বাঁচিয়ে খোলা আকাশের নীচে সঙ্গমও শরীরে জাগিয়ে তুলতে পারে কামরসের ঝড় ৷ representative image

এবার অ্যাপের মাধ্যমে অচেনা সঙ্গীনির সঙ্গে নিরুদ্দেশে পাড়ি, সেক্স, ফূর্তি... !

  • Share this:

#কলকাতা: 'অ্যাপ' ছাড়া জীবনটা এখন আর 'হ্যাপেনিং' নয়! একদিকে একদিকে যেমন ডাক্তার বা কম্পাউন্ডারের কাছে না গিয়ে অ্যাপের সাহায্যে বাড়ি বসেই প্রেশার মাপতে পারেন, তেমনি অ্যাপের সাহায্যেই খুঁজে নিতে পারেন আপনার মনপসন্দ ভ্রমণসঙ্গী!

তা হলে খোলসা করেই বলা যাক! ধরুন, আপনি একা, বন্ধু বান্ধবও নেই! বেড়াতে যেতে মন চাইছে, কিন্তু বন্ধুর অভাবে যেতে পারছেন না। অথবা চেনা মুখের একঘেয়ে ভিড়ে আপনি ক্লান্ত! কোনও রহস্যময়ীর উষ্ণতা আপনাকে হাতছানি দিচ্ছে! সেই সময়ে 'আলাদিনের জিন' হয়ে আপনার পাশে দাঁড়াবে 'মিস ট্রাভেল.কম'-এর অ্যাপ! শুধুমাত্র একটা ক্লিক! আপনার পছন্দের পার্টনার আপনার পাশে!

তবে এই অ্যাপের একটা শর্ত--পকেটের রেস্ত বেশ মজবুত হতে হবে। কারণ, সফর চলাকালীন সঙ্গীনির সমস্ত খরচা বহন করতে হবে পুরুষকে! পরিবর্তে পাবেন মহিলার সঙ্গে সেক্স করার সুযোগ! অনেকে যেমন এই পরিষেবাকে এসকর্ট সার্ভিস বলে নাক শিঁটকেছেন, তেমনি সমাজের এক শ্রেণীর কাছে দারুণ জনপ্রিয় এই অ্যাপ!

সমীক্ষায় দেখা গিয়েছে, 'মিস ট্রাভেল.কম'-এর বেশিরভাগ সদস্যরাই বিবাহিত, বয়স্ক এবং তাঁরা ভ্রমণসঙ্গী হিসেবে চান অষ্টাদশীদের।

২০১২ সালে এই বাজারে আসে 'মিস ট্রাভেল অ্যাপ'। ইতিমধ্যেই তাঁদের সদস্য সংখ্যা ৬ লক্ষ ১৫ আজার ৪৭০। এখানে রেজিস্ট্রেশনের জন্য কোনও খরচ লাগে না। মহিলারা অবশ্য বাড়তি সুবিধা পান। তাঁরা ফ্রি কল করতে পারেন সদস্যদের। পুরুষরা প্রিমিয়াম সদস্যপদ নিলেই একমাত্র মহিলাদের ফোন নম্বর পাবেন। রেজিস্ট্রেশনের ক্ষেত্রে বয়স হতে হবে ১৮। প্রোফাইলে ছবি থাকা আবশ্যক। সদস্যরা নিজেদের পছন্দমতো সঙ্গিনী বেছে নিতে পারবেন।

আরও পড়ুন-হার্টের অসুখ ও সুগার নিয়ন্ত্রণে রামদেবের আয়ুর্বেদিক টোটকা

First published: July 7, 2018, 4:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर