জীবন বাজি রেখে বাছুরকে বাঁচাতে নদীতে ঝাঁপ যুবকের ! সুপারহিরোর ভিডিও ভাইরাল

জীবন বাজি রেখে বাছুরকে বাঁচাতে নদীতে ঝাঁপ যুবকের ! সুপারহিরোর ভিডিও ভাইরাল

photo source you tube

যুবকের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

  • Share this:

    মানুষ এই পৃথিবীর সর্ব সেরা জীব। কারণ একমাত্র মানুষের বুদ্ধি সব ধেকে বেশি। শুধু বুদ্ধি নয়, মায়া-মমতা ভালোবাসা সব কিছুই মানুষের মনে একটু বেশিই। মানুষই পারে নিজের জীবন বিপন্ন করে অন্যের প্রাণ বাঁচাতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেখানে এক যুবকের কাণ্ড দেখে অবাক গোটা বিশ্ব। কিভাবে সে নিজের জীবনের ঝুঁকি নিয়ে একটা বাছুরকে বাঁচালো, তা চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না !

    নদীতে স্নান করতে গিয়েছিল এক যুবক। সে সময় নদীতে জোয়ার এসে যায়। হঠাৎ করে জল বাড়তে থাকে। নদীর ধারেই দাঁড়িয়ে ছিল এক বাছুর। পা পিঁছলে সেই বাছুর নদীর জলে পড়ে যায়। ঘাট থেকে এই দৃশ্য চোখে পড়ে এক যুবকের। সে ছুটে আসে। সিঁড়িতে পা পিঁছলে সেও সোজা নদীতে গিয়ে পড়ে। হাত দিয়ে টেনে ধরে বাছুরটাকে।

    নিজের জীবনের তোয়াক্কা না করে, সে টেনে ধরে রাখে বাছুরটাকে। ধীরে ধীরে ঘাটের কাছে টেনে এনে। ওপরে তোলে ছোট্ট গরুটিকে। এই ঘটনা সেখানে দাঁড়িয়ে অনেকেই দেখছিলেন। একজন গোটা ঘটনা ক্যামেরা বন্দি করেন। এবং ফেসবুকে শেয়ার করা হয়। এরপর বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন। সকলেই ওই যুবকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অনেকেই জানতে চেয়েছেন যুবকের নাম, পরিচয়। যদিও ভিডিওটিতে সে সব কিছু লেখা হয়নি। নেটিজেনরা খুঁজছেন এই সুপারহিরোকে। অনেকেই বলেছেন পুরস্কৃত করা উচিত ওই যুবককে। এভাবে কেউ একটা বাছুরের জন্য নিজের জীবন বাজি রাখতে পারে, তা এই যুবককে না দেখলে বিশ্বাস করা মুশকিল।

    Published by:Piya Banerjee
    First published: