আকাশে ভেসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব যুবকের ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আকাশে ভেসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব যুবকের ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source collected

অভিনব কায়দায় প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন যুবক !

  • Share this:

    করোনা কালে বেশ কিছুদিন বন্ধ ছিল বিয়ে থেকে শুরু করে প্রায় সব কিছুই। তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে নানা উৎসব। ২০২১-এর শুরু থেকেই চারিদিকে বিয়ের আনন্দে মেতে উঠছেন সাধারণ মানুষ থেকে সেলেবরা। এই কয়েকদিন আগেই টলি পাড়ায় হয়েছে একের পর এক বিয়ে। নীল-তৃণা, ওম-মিমি, ইমন-নীলাঞ্জনের মতো শিল্পীরা সেরেছেন বিয়ে। তবে সেলেবরা নন, সাধারণ মানুষও নিজেদের বিয়ে সেরে নিচ্ছেন। এই সব কিছু বন্ধ ছিল গোটা ২০২০তেই। আর বিয়ে মানেই নানা মজার মুহূর্ত।

    View this post on Instagram

    A post shared by Wingman (@wingmanskydive)

    সোশ্যাল মিডিয়া হওয়ার পর থেকে নানা মজার মুহূর্ত ভাইরাল হয়। কখনও বর-বউকে নিয়ে খুনসুটি, আবার কখনও নাচের ভিডিও ভাইরাল হয়েছে। তবে শুধু বিয়ের নয় প্রোপজ বা বিয়ের প্রস্তাবের মুহূর্তও ভাইরাল হয়েছে বহুবার। এবার তেমনই এক মিষ্টি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    পেশায় পাইলট যুবক। তাঁর প্রেমিকাকে নিয়ে আকাশ পথে উড়ে যান। না বিমানে নয়। প্রেমিকাকে নিয়ে স্কাইডাইভিংয়ে যান তিনি। পাহাড় থেকে যেই না তাঁরা ভাসা শুরু করেছেন খোলা আকাশের নীচে। যুবক বলে, 'তুমি কি আমায় বিয়ে করবে?" এই কথা শুনেই চিৎকার করেন প্রেমিকা। বলেন, 'হ্যাঁ, এখুনি।" সঙ্গে সঙ্গে আনন্দে আত্মহারা হন যুবক। এই মিষ্টি ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। বহু মানুষ হবু দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: