Viralvideo: চড় মেরে চিকেন ! আগুন, তেল ছাড়াই একের পর এক চড়েই রান্না হচ্ছে চিকেন !

Viralvideo: চড় মেরে চিকেন ! আগুন, তেল ছাড়াই একের পর এক চড়েই রান্না হচ্ছে চিকেন !

photo source collected

প্রতিদিন বহু মানুষ নানান রান্নার রেসিপি শেয়ার করেন। তবে লুইসের ভিডিও দেখে তাক লেগে যাবে।

  • Share this:

    বোঝো কাণ্ড ! তেল ছাড়া চিকেন রান্না করাই যায়। অনেক রকম রেসিপি আছে চিকেনের, যেখানে দরকার নেই এক ফোঁটাও তেল। তবে তেল, মশলা না লাগলেও যেকোনও রান্নাতেই আগুন লাগবেই। সে যে রান্নাই হোক না কেন। চিকেনের ক্ষেত্রেও আগুনটা তো মাস্ট। গ্যাস ওভেনে কড়া গরম না করে চিকেন রাঁধবেন কেমন করে শুনি? মাইক্রোওভেনে হতে পারে রোস্ট। তবে সম্প্রতি এই চিকেন রান্না নিয়ে হই-চই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক ইউটিউবার লুইস ওয়েস এক দারুণ কাণ্ড করে ফেলেছেন। তিনি চড় মেরে চিকেন রান্না করছেন। বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু এটাই সত্যি।

    প্রতিদিন বহু মানুষ নানান রান্নার রেসিপি শেয়ার করেন। তবে লুইসের ভিডিও দেখে তাক লেগে যাবে। লুইস অনেক দিন ধরেই চড় মেরে কিভাবে চিকেন রান্না করা যায়, তা নিয়ে কাজ করছিলেন। পর পর চিকেনে চড় মারলে চিকেনের উত্তাপ বেড়ে যাবে, আর তাতেই তৈরি হয়ে যাবে চিকেন। যদিও এর আগে বেশ কয়েক ঘণ্টা ভালো করে চিকেন টাকে মেরিনেট করতে হবে। ছোট ছোট টুকরো করে নিতে পারেন। তার পর প্ল্যাস্টিকে ভরে ফেলে চড়াতে হবে। না এখানে একটা গল্প আছে, হাত দিয়ে চড় মারা এত বার সম্ভব না। তাই ওই ইউটিউবার একটি মেশিন তৈরি করলেন।

    সেই মেশিনটি চাকার সাহায্যে চলবে। আর একটা হাতের মতো দন্ড আছে তাতে। এই দন্ড দিয়ে প্লাস্টিকে চিকেন ভরে ১ লক্ষ্য ৩৫ হাজার বার মারলেন। যা করতে সময় লেগেছে মাত্র ১৫ মিনিট। প্রথমবার তিনি হাত দিয়ে করতে গিয়ে সফল হননি। তারপর এই যন্ত্রের সাহায্যে সুস্বাদু চিকেন রেঁধে তাক লাগিয়েছেন গোটা দুনিয়াকে। সবটাই তিনি করেছেন সাইন্সের সাহায্যে। তবে এমন ভাবে চিকেন রাঁধা গেলে তো দারুণ ব্যাপার। সব ঝামেলাই শেষ। এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: