• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Little Finger Reveals Personality: কড়ে আঙুলেই লুকিয়ে আপনার জীবনের সব রহস্য! জানেন কি?

Little Finger Reveals Personality: কড়ে আঙুলেই লুকিয়ে আপনার জীবনের সব রহস্য! জানেন কি?

আমাদের কনিষ্ঠ বা কড়ে আঙুলের দিকে তাকিয়ে যে কেউ জানতে পারেন আমরা ঠিক কেমন ধরনের মানুষ!

আমাদের কনিষ্ঠ বা কড়ে আঙুলের দিকে তাকিয়ে যে কেউ জানতে পারেন আমরা ঠিক কেমন ধরনের মানুষ!

আমাদের কনিষ্ঠ বা কড়ে আঙুলের দিকে তাকিয়ে যে কেউ জানতে পারেন আমরা ঠিক কেমন ধরনের মানুষ!

  • Share this:

#কলকাতা: প্রায়শই আমরা মানুষকে আমরা যা চাই তেমনটাই দেখাতে সক্ষম হই। তার উপরেই নির্ভর করে আমরা কী ভাবে নিজেদের ব্যাক্তিত্বকে তুলে ধরি। আমাদের ব্যক্তিত্ব অনুমান করা সবসময় অন্যের জন্য এত সহজ নয় বিশেষ করে যখন আমরা সচেতন ভাবেই তা ঢেকে রাখতে বদ্ধপরিকর। কিন্তু আমাদের কনিষ্ঠ বা কড়ে আঙুলের দিকে তাকিয়ে যে কেউ জানতে পারেন আমরা ঠিক কোন ধরনের মানুষ! দেখে নেওয়া যাক কী ভাবে!

অনামিকার সংযোগ স্থলের নিচে কনিষ্ঠ আঙুলের অবস্থান

এই সব ক্ষেত্রে, ব্যাক্তিরা অবশ্যই একটি প্রাণবন্ত এবং আশাবাদী স্বভাবের হয়ে থাকেন। নেতিবাচকতাকে এঁরা দীর্ঘকাল ধরে টানতে চান না। এঁরা অপরের শত্রুতা বা বিপক্ষের দোষ সহজেই ক্ষমা করে দেন। এছাড়া এই ধরনের মানুষেরা দীর্ঘ সময় ধরে ক্ষোভ এবং রাগ ধরে রাখতে পারেন না। তবে হ্যাঁ, সেই জন্যই লোকেরা এঁদের থেকে সুবিধা নেয়। আপাত ভাবে আত্মসম্মানহীন মনে হলেও এঁরা জীবনের শ্রেষ্ঠ নীতি বাক্যে ভরসা রাখেন।

আরও পড়ুন- জাদুমন্ত্রের মতো বয়স বাড়তে দেয় না বার্লি চা, জেনে নিন রেসিপি

এঁরা খানিকটা তর্ক –বিতর্ক পছন্দ করেন বলে অনেকেই এঁদের জেদি মনে করেন। এঁদের মতামতের যথেষ্ট মূল্য রয়েছে, এবং মানুষও এঁদের ওপর আস্থা রাখতে পছন্দ করেন।

কনিষ্ঠাঙ্গুল এবং অনামিকা একই স্তরে থাকলে

যদি কনিষ্ঠাঙ্গুল এবং অনামিকা একই স্তরে থাকে, তাহলে ব্যক্তি রিজার্ভ স্বভাবের মানুষ। এঁরা অন্তর্মুখী এবং অন্যের কাছে নিজেকে প্রকাশ করতে চান না। এঁরা স্পষ্টবাদী এবং অসততাকে ঘৃণা করেন। এঁরা প্রিয়জনদের জন্য সব কিছু করতে পারেন। তবে এঁরা যেহেতু রিসার্ভ প্রকৃতির তাই অনেকেই এঁদের অহঙ্কারী হিসেবে গ্রহণ করেন। বাস্তবে, কিন্তু এঁরা অত্যন্ত নরম এবং ভালো মনের মানুষ।

অনামিকার ওপরে কনিষ্ঠ আঙুলের অবস্থান

যাদের অনামিকার ওপরে কনিষ্ঠ আঙুলের অবস্থান তাঁরা খুব অনুগত বন্ধু এবং খুব সংবেদনশীল স্বভাবের হয়ে থাকেন। এঁরা মনের ভেতর অনেক কিছু লুকিয়ে রাখেন। এঁরা এটা দেখাতে পছন্দ করেন যে একা একাই ভালো থাকতে পারেন। এঁরা অনেকটা খোসাযুক্ত পেঁয়াজের মতো এবং এঁরা ধীরে ধীরে নিজেদের আসল রূপ দেখান। এমনকি খুব কাছের মানুষের কাছেও এদের অবস্থান একই রকম। তবে এ ধরনের মানুষরা যা বলেন অধিকাংশ সময়ে তা করে দেখান। কোনও বিষয়ে ফোকাস করার শক্তি এঁদের মধ্যে রয়েছে।

Published by:Suman Majumder
First published: