• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • শীতের ফ্যাশন স্টেটমেন্ট হয়ে উঠুক লেদার, জেনে নিন কি ভাবে

শীতের ফ্যাশন স্টেটমেন্ট হয়ে উঠুক লেদার, জেনে নিন কি ভাবে

ফ্যাশনেবল লুক মানেই লেদার আউটফিট। বিশেষত শীতকালে।

ফ্যাশনেবল লুক মানেই লেদার আউটফিট। বিশেষত শীতকালে।

ফ্যাশনেবল লুক মানেই লেদার আউটফিট। বিশেষত শীতকালে।

  • Share this:

    #কলকাতা: ফ্যাশনেবল লুক মানেই লেদার আউটফিট। বিশেষত শীতকালে। তাপমাত্রার পারদ নামতে শুরু করলেই গরম জামাকাপড় হয়ে ওঠে নিত্যসঙ্গী। লেদার এই গরম জামার প্রয়োজনীয়তাও মেটাতে পারে, আবার সোয়েটারের একঘেয়েমি কাটিয়ে আপনাকে দিতে পারে কুল লুক। লেদার জ্যাকেট হোক কিংবা লেদার প্যান্ট, ওয়ার্ড্রোবে লেদার কালেকশন থাকলে, আপনি হয়ে উঠতে পারেন ফ্যাশনিস্তা। কি ভাবে নিজেকে লেদার আউটফিটে করে তুলবেন আকর্ষণীয়, রইল তার আইডিয়া। কোন লেদার আউটফিটে আপনাকে মানাচ্ছে সব থেকে বেশি, সে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলতেই পারে। ট্রাই করে দেখুন লেদার শার্ট অথবা পেপলাম টপ। হালকা শীতের ফ্যাশনে এরকম টপ হতে পারে আপনার প্রথম পছন্দ।

    ক্রপড লেদার জ্যাকেট শীতে স্টাইলিশ লেদার জ্যাকেট পরতে চাইলে, ট্রাই করে দেখুন ক্রপড বাইকার জ্যাকেট। এরকম জ্যাকেট সব থেকে ভালো লাগে হাই-ওয়েস্ট ডেনিম প্যান্ট এবং হালকা টি-শার্টের সঙ্গে। সাধারণ লেদার জ্যাকেট ছাড়াও আপনি সেজে উঠতে পারেন কলারে ফার লাগানো জ্যাকেটে।

    লেদার প্যান্ট শীতে লেদার প্যান্ট আপনাকে করে তুলবে দারুণ আকর্ষণীয়। স্ট্রেইট কাট থেক স্কিনি ফিট, পছন্দ করুন নিজের সুবিধে মতো। আর যদি লেদার টপ অথবা জ্যাকেট থাকে, তাহলে তো আপাদমস্তক লেদারে আপনি হয়ে উঠতে পারেন দারুণ ফ্যাশনেবল।

    লেদার স্কার্ট টমবয় লুকের থেকে একটু নারীসুলভ সাজ-পোশাক যদি আপনার বেশি পছ্ন্দ হয়, তবে লেদার স্কার্ট খুবই ভাল অপশন। ছোট লেন্থের চাপা স্কার্ট অথবা ঘেরওয়ালা স্কার্ট, যে কোনওটিই হতে পারে আপনার স্টাইল স্টে্টমেন্ট।

    লেদার বুটস শুধু জামাকাপড় হলেই তো চলবে না। সাজ সম্পূর্ণ করতে নজর দিতে হবে জুতোর দিকেও। নিজেকে আরও স্মার্ট লুক দিতে, কিনতে পারেন অ্যাংকল লেন্থ লেদার বুটস।

    তবে মনে রাখবেন, লেদারের আউটফিট মানেই শুধু কালো অথবা ব্রাউন হতে হবে, এ ধারনা একেবারেই ভুল। শীতে চারপাশ এমনিতেই একটু ডাল হয়, তাই আপনার পছন্দ হোক একটু বোল্ড কালার।

    Published by:Akash Misra
    First published: