Home /News /life-style /
Kiara Advani: এই সবজির জুস প্রতিদিন মুখে মাখেন কিয়ারা, রূপচর্চার গোপন ট্রিক ফাঁস করলেন নিজেই!

Kiara Advani: এই সবজির জুস প্রতিদিন মুখে মাখেন কিয়ারা, রূপচর্চার গোপন ট্রিক ফাঁস করলেন নিজেই!

এই সবজির জুস প্রতিদিন মুখে মাখেন কিয়ারা, রূপচর্চার গোপন ট্রিক ফাঁস করলেন নিজেই!

এই সবজির জুস প্রতিদিন মুখে মাখেন কিয়ারা, রূপচর্চার গোপন ট্রিক ফাঁস করলেন নিজেই!

Kiara Advani Skin Care: সারাদিন শ্যুটিংয়ের ব্যস্ততা, ধুলো-বালির মধ্যেও কীভাবে ত্বকের এই উজ্জ্বলতা ধরে রাখেন কিয়ারা?

  • Share this:

#কলকাতা: ইদানীং বক্স অফিস কাঁপাচ্ছেন কিয়ারা আডবাণী (Kiara Advani)। ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) হোক কিংবা কবীর সিং (Kabir Singh), রীতিমতো ঝড় তুলেছেন দর্শক হৃদয়ে। তাঁকে ডাকা হচ্ছে ‘ক্যুইন অফ বক্স অফিস’ নামে। বলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতের ছবিতেও চুটিয়ে কাজ করছেন কিয়ারা। আপাতত ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি।

শুধু ব্যস্ত অভিনেত্রীই নয়, কিয়ারা এই মুহূর্তে বলিউডের মিষ্টি অভিনেত্রীদের মধ্যেও অন্যতম। তাঁর ঠোঁটের কোণের হালকা হাসিতে কাত তামাম পুরুষকুল। তবে কিয়ারার আরও একটি উজ্জ্বল দিক রয়েছে সেটা হল নিখুঁত এবং মসৃণ ত্বক। সারাদিন শ্যুটিংয়ের ব্যস্ততা, ধুলো-বালির মধ্যেও কীভাবে ত্বকের এই উজ্জ্বলতা ধরে রাখেন কিয়ারা? একটি সাক্ষাৎকারে সে কথা ফাঁস করেছেন নিজেই। জানিয়েছেন তাঁর ত্বকের গোপন রহস্য। আর যেটা বলেছেন তাতে চমকে উঠেছে সবাই।

আরও পড়ুন-  এই খাবারগুলো প্রতিদিন খাচ্ছেন? নিঃশব্দে সুগার বাড়ছে, এখনই সাবধান হন!

টম্যাটো পেস্ট: ভার্ভ ম্যাগাজিনকে একটি সাক্ষাৎকার দিয়েছেন কিয়ারা। উজ্জ্বল এবং মসৃণ ত্বক ধরে রাখতে কীভাবে রূপচর্চা করেন সেই রহস্য ফাঁস করেছেন অভিনেত্রী নিজেই। কিয়ারা বলেছেন, ‘টম্যাটোর পেস্ট তৈরি করে প্রতিদিন মুখে লাগাই। বিশ্বাস করুন, এটা ত্বকে উজ্জ্বল আভা এনে দেয়। আমি সবাইকে এটা ব্যবহার করতে বলি’। ত্বকের যত্ন নেওয়ার জন্য ঘরোয়া উপাদানেই বেশি ভরসা রাখেন অভিনেত্রী।

ত্বকের জন্য টম্যাটো: কিয়ারার কথায় চমকে উঠেছেন সবাই। তবে টম্যাটো যে সত্যিই ত্বকে প্রাকৃতিক আভা এনে দেয় এতে কোনও সন্দেহ নেই। এই সবজিতে প্রচুর পরিমাণে ভিটামিন সি এবং অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে। এগুলো ত্বকের জন্য একেবারে আদর্শ।

আরও পড়ুন- বাবার জন্য বয়ে আনে সৌভাগ্যের ডালি! দেবী লক্ষ্মীর আশীর্বাদ নিয়েই জন্মায় এই সব তারিখের জাতিকারা

ভিটামিন ই ময়েশ্চারাইজার: তবে শুধু টম্যাটোর পেস্ট নয়। কিয়ারার রূপচর্চায় আরও কিছু রয়েছে। সেটা হল ময়েশ্চারাইজার। তবে সাধারণ ময়েশ্চারাইজার নয়। কিয়ারা স্পষ্ট জানিয়েছেন, তিনি শুধু ভিটামিন ই-যুক্ত ময়েশ্চারাইজারই কেনেন।

বেসন স্ক্রাব: এর সঙ্গে রয়েছে মায়ের হাতে তৈরি স্ক্রাব। কিয়ারা বলছেন, ‘ফ্রেশ ক্রিম আর বেসন মিশিয়ে একটা পেস্ট তৈরি করে দেন মা। এটা ত্বকে স্ক্রাবের কাজ করে। মা বলেন, মাসে অন্তত একবার যেন এই স্ক্রাব ব্যবহার করি’।

ওয়ার্কআউট: বিশেষজ্ঞরা বলেন, সুন্দর এবং স্বাস্থ্যোজ্বল ত্বক পেতে রূপচর্চার সঙ্গে পুষ্টিকর খাবার এবং ব্যায়াম জরুরি। কিয়ারাও মানেন সে কথা। তাই ওয়ার্কআউটে ফাঁকি দেন না একদিনও। প্রতিদিন ভোরে ২০ মিনিট দৌড়োনো তাঁর ওয়ার্কআউট রুটিনের অপরিহার্য অংশ। কিয়ারার মতে, এটাই তাঁর ত্বকে প্রাকৃতিক আভা এনে দেয়।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Kiara Advani

পরবর্তী খবর