corona virus btn
corona virus btn
Loading

রাণু মণ্ডলের পর সোশ্যাল মিডিয়ার সেনসেশন ঝাড়খণ্ডের আদিবাসী ভাই-বোন, ভাইরাল নাচের ভিডিও

রাণু মণ্ডলের পর সোশ্যাল মিডিয়ার সেনসেশন ঝাড়খণ্ডের আদিবাসী ভাই-বোন, ভাইরাল নাচের ভিডিও

ঝাড়খন্ডবাসী আদিবাসী ভাই-বোনের টিকটক অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়েছে । পাশাপাশি ট্যুইটারেও তাঁদের ভিডিও ভাইরাল ।

  • Share this:

#রাঁচি: গান গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছিলেন রানাঘাটের রাণু মণ্ডল । মাত্র কয়েকদিনে তাঁর গান শুনেছিলেন লক্ষ লক্ষ মানুষ । তারপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি । কয়েকদিনের হিমেশ রেশমিয়ার সৌজন্যে বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়ে যান । মুম্বইতে গিয়ে রেকর্ড করে ফেলেন গান । এবার সেই পথের শরিক ঝাড়খণ্ডের আদিবাসী ভাই-বোন । তবে গান গেয়ে নয় । তাঁরা তাঁদের নাচের জন্য নেটিজেনদের মন জয় করে নিয়েছেন ।

ইতিমধ্যেই ঝাড়খন্ডবাসী ভাই-বোনের টিকটক অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা  ১০ লক্ষ ছাড়িয়েছে । পাশাপাশি ট্যুইটারেও তাঁদের ভিডিও ভাইরাল । রানু মণ্ডলের পর সনাতন কুমার মাহাত এবং তাঁর বোন এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন ।

কোনও ফ্যান্সি প্রপ নেই, নেই দামী পোশাক বা গয়না । এমনকি স্পেশ্যাল কোনও এফেক্টও তাঁদের ভিডিওতে দেখা যায়নি । বোনের পরনে হাঁটুর ওপরে পরা একেবারে সাধারণ শাড়ি , ম্যাচিং ব্লাউজও নেই । আর ভাইয়ের পরনে বোতাম খোলা জামা  আর হাফ প্যান্ট, গলায় গামছা । তাঁরা যে একেবারে নিম্নবিত্ত পরিবারের সন্তান তা বাড়ির দাওয়াতে করা ভিডিও দেখলেই যে কেউ বুঝতে পারবেন । হয়তো তাঁরা নাচ শেখেইনি কোনওদিন। কিন্তু তাঁদের প্রতিটি নাচের স্টেপ একেবারে নিখুঁত । ফলে এটা একপ্রকার স্পষ্ট, নাচের জন্যই তাঁরা নেটিজেনদের মন জয় করে নিয়েছে । তাঁদের পোস্ট করা প্রায় প্রতিটি ভিডিও দেখেছেন লক্ষ লক্ষ মানুষ ।

ঝাড়খণ্ডের মাহাত ভাই-বোনের  নাচের প্রশংসা করেছেন বলিউড স্টার মিনি মাথুর ।  ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা , লেখন রানা সফভি। মিনি মাথুর তাঁর ট্যুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে লেখেন, "Yes! This is what I needed to see this morning!! So much love to everyone who is trying to stay positive through 2020." রানা সফভি লেখেন, "মনটাই বড় হওয়া দরকার  ।"

Published by: Shubhagata Dey
First published: June 2, 2020, 7:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर