Home /News /life-style /

Viral video: কিডনি বেচে স্ত্রীর জন্য আইফোন কিনলেন স্বামী ! তারপর যা হল! ভাইরাল ভিডিও

Viral video: কিডনি বেচে স্ত্রীর জন্য আইফোন কিনলেন স্বামী ! তারপর যা হল! ভাইরাল ভিডিও

photo source Facebook

photo source Facebook

Viral video: সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে। যা নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়েছে।

  • Share this:

    #কলকাতা: সত্যি যা দিনকাল পড়েছে, মানুষ যে কি করে বসছে, তার কোনও ঠিক নেই। আজকাল মানুষের আয়ের থেকে সখ বড় হয়ে যাচ্ছে। পেটে ভাত না থাকতে পারে কিন্তু হাতে আইফোন চাই। স্টেটাস সিম্বল বলেও তো কিছু আছে নাকি? আর এই সোশ্যাল বা স্টেটাস সিম্বল রক্ষা করতে গিয়ে অনেক খারাপ কাজও বাড়ছে। মানুষের আয়ের থেকে ব্যয় বেড়ে যাচ্ছে। মানসিক চাপ বাড়ছে। লোন বাড়ছে। একটা চাকরি করে দামি সখ মেটানো কিছুতেই সম্ভব নয়। আবার কেউ যদি হয় গ্যাজেটস পাগলা তবে তো আর কথাই নেই। কিডনি বেচেও আইফোন কিনতে পারে মানুষ। হ্যাঁ, এমন ঘটনা কয়েক মাস আগেই সামনে এসেছিল। চিনের এক কিশোর বাড়িতে না জানিয়ে নিজের কিডনি বেচে, আইফোন কিনেছিল। পরে তার শরীরে এমন রোগ বাসা বাঁধে যে মাত্র ২২ বছর বয়সেই তাঁকে মৃত্যুর কোলে ঢলে পড়তে হয়। এমন ঘটনা আমাদের দেশেও ঘটে বইকি !

    সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে। যা নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে স্বামী-স্ত্রীর ঝগড়া। ঝগড়ার কারন আইফোন। রোজ স্বামীর মাথা খেয়ে ফেলেন স্ত্রী। তার একটা আইফোন চাই-ই চাই। কিন্তু স্বামী ওতো রোজগার করেন না। যে চাইলেই স্ত্রীকে আইফোন কিনে দিতে পারেন। তা কি করলেন ওই ব্যক্তি? স্ত্রীকে আইফোন যে দিতেই হবে। সোজা চলে গেলেন কিডনি বেচতে। কিডনি বেচে আইফোন নিয়ে বাড়ি এলেন। স্ত্রীর হাতে আইফোন দিতেই বেজায় খুশি। কিন্তু সব আনন্দে জল ঢেলে গেল। যখন স্ত্রী দেখতে পেলেন স্বামীর পেটে ব্যান্ডেজ। প্রশ্ন করলেন কি হয়েছে? স্বামী জানাচ্ছেন, "কিডনিটা বেচে দিলাম। তোমার আইফোন লাগবে তো?" ব্যস এই শুনেই আইফোন ছুড়ে ফেলে দিয়ে স্ত্রী ফের ঝগড়া জুড়লেন। কে বলেছে কিডনি বেচতে? এই নিয়ে মজার বচসা শুরু।

    তবে স্বামীর পেটের ব্যান্ডেজ দেখেই মনে হচ্ছে, স্ত্রীর সঙ্গে মজা করছেন ওই ব্যক্তি। টাকা দিয়েই কিনেছেন আইফোনটি। স্ত্রীকে ভয় দেখাতে তিনি নকল নাটক করছেন। পেটে নকল ব্যান্ডেজ করে এসে স্ত্রীকে ভয় দেখানোর চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। এবং গোটা ঘটনা তিনি ভিডিও করেন। এবং সোশ্যাল মাধ্যমে আপলোড করেন। এই মজার ভিডিওটি দেখে হেসে খুন নেটিজেনরা। অনেকে লিখেছেন, আরও চাও আইফোন। দেখো কেমন লাগে! অনেকে বলেছেন, 'উচিত শিক্ষা হয়েছে।" আপাতত ভাইরাল এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: IPhone, Kidney, Kolkata, Viral Video

    পরবর্তী খবর