• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • রাশিচক্র ২২ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২২ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯- আজকের দিনটি আপনার জন্য নানা রকম সুযোগ নিয়ে আসবে। তার মধ্যে থেকে সঠিকটি বেছে নিতে ভুলবেন না যা আপনাকে নিয়ে যেতে পারে সাফল্যের দিকে। মানসিক ক্ষেত্রে আবেগপ্রবণ বোধ করতে পারেন, কিন্তু সেটা সংযত করে কাজে মন দেওয়াটাই ঠিক হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০- কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। যদি খুব ক্লান্ত মনে হয়, একটু অবসর নিতে পারেন। কিন্তু হাতের কাজ শেষ করতে ভুলবেন না। আজকের দিনে বিশেষ কারও সঙ্গে দেখা হতে পারে, প্রেমের সম্পর্কের ক্ষেত্রে দিনটি উজ্জ্বল!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০- আজকের দিনটিতে শারীরিক এবং মানসিক দুই দিক থেকেই ক্লান্ত লাগতে পারে। তেমন হলে ঘনিষ্ঠ কারও সঙ্গে কথা বলে হালকা হতে পারেন। তবে অনুভূতির চাঞ্চল্যে আত্মবিশ্বাস না হারানোটাই ঠিক হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২- কী কর্মক্ষেত্রে, কী পারিবারিক ক্ষেত্রে, আজকের দিনটি আপনার পক্ষে ক্লান্তিকর হতে চলেছে। এই দুই ক্ষেত্রের দাবি যথাসম্ভব আলাদা রেখে নিজের লক্ষ্যে এগিয়ে চলাটাই ভালো হবে, নেতিবাচক ভাবনাকে মনে ঘেঁষতে দেবেন না।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২- পরিবারের কোনও সদস্য আজ আপনার মতামতের উপরে নির্ভরশীল হয়ে পড়তে পারে। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তাকে সঠিক পথ চেনাতে ভুলবেন না।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২- আজ নানা বিষয়ে দুশ্চিন্তা গ্রাস করতে পারে। মন থেকে সব নেতিবাচক ভাবনা সরিয়ে চারপাশে তাকান, যাঁরা আদতে বন্ধু নন, এমন মানুষদের চেনার সময় এবার এসেছে!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২- আজ সন্তানদের নিয়ে গর্ব করার দিন, তারা কোনও সাফল্য অর্জন করতে পারে। চাকুরিজীবীদের কর্মক্ষেত্রে আর্থিক লাভের সম্ভাবনা আছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১- আজ যে কোনও ক্ষেত্রে অতিরিক্ত সাবধানতা অবলম্বন করতে পারলে ভালো হয়। কর্মক্ষেত্রে অশান্তি ও সহকর্মীদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১- অনেক দিন পরে অবসর মেলার সম্ভাবনা রয়েছে। অল্পদিনের জন্য হলেও সম্ভাবনা রয়েছে ভ্রমণের। যা শারীরিক, মানসিক ক্লান্তি কাটাতে সাহায্য করবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯- অনেকগুলো দিন একনাগাড়ে কাজের পরে আজ পরিবার, ঘনিষ্ঠজনের সঙ্গে সময় কাটানোর সুযোগ এসেছে। সেই সুযোগের সদ্ব্যবহার করাটাই ঠিক হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮- আজ অনেকে আপনার শান্ত, নম্র চরিত্রের সুযোগ নিয়ে নিজের কাজ চাপিয়ে দিতে পারে- এমন ব্যক্তিদের থেকে সাবধান থাকতে ভুবেন না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০- আর্থিক দিক থেকে আজ অতিরিক্ত সতর্ক থাকতে হবে। খুব বেশি খরচের পরিকল্পনা করবেন না। ভবিষ্যতে আর্থিক পরিস্থিতি টালমাটাল হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের ক্ষেত্রেও সব দিক বিবেচনা করে এগোবেন।

Published by:Dolon Chattopadhyay
First published: