• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Heart Touching Viral Video: আহারে শৈশব! অচেনা অবোধ শিশুর আলিঙ্গনে মুছে গেল সব 'দূরত্ব', আবেগে চোখে জল নেটপাড়ার...

Heart Touching Viral Video: আহারে শৈশব! অচেনা অবোধ শিশুর আলিঙ্গনে মুছে গেল সব 'দূরত্ব', আবেগে চোখে জল নেটপাড়ার...

নেই স্পর্শের বিভেদ, নেই বর্ণের বিভেদ

নেই স্পর্শের বিভেদ, নেই বর্ণের বিভেদ

Heart Touching Viral Video: ভাইরাল হয়েছে দুই শিশুর ভিডিয়ো। আর তাদের দেখেই আবেগে ভেসেছে নেট পাড়া।

  • Share this:

    #কলকাতা: ঈশ্বরের সৃষ্টি মানুষে মানুষে আসলে কোনও ভেদাভেদ নেই। ভেদাভেদ মনে। সমাজে। ধর্মীয় ও সামাজিক বিভাজনে (Heart Touching Viral Video)। বড়োরা এই বিভাজনে মশগুল থাকলেও শিশুমনে ঈশ্বরের বাস। দুনিয়ার সমস্ত সারল্য থাকে ওই একরত্তিদের মনেই। একথা যে ঘোর বাস্তব সম্প্রতি তারই নমুনা পাওয়া গিয়েছে নেট মাধ্যমে। ভাইরাল হয়েছে দুই শিশুর ভিডিয়ো (Heart Touching Viral Video)। আর তাদের দেখেই আবেগে ভেসেছে নেট পাড়া। বর্তমানে যখন এ দেশে জাতপাত, ধর্ম, আর্থিক বৈষম্য এইসব প্রসঙ্গে বিভিন্ন নৃশংস ঘটনা প্রকাশ্যে আসে, সেই সময়ে দাঁড়িয়ে এমন ‘মিষ্টি’ মুহূর্তের ভিডিয়ো সত্যিই মন জয় করে নিয়েছে সকলের।

    আরও পড়ুন: অবিশ্বাস্য কাণ্ড! নিজে হাতেই গোবর খেলেন চিকিৎসক! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটমাধ্যম...

    সদ্য ভাইরাল হওয়া ভিডিয়ো (Heart Touching Viral Video) দেখে মনে হয়েছে তা কোনও মেলা প্রাঙ্গণে তোলা হয়েছে। সেখানে এসেছিল এক খুদে। উল্টোদিকে নিজেরই সমবয়সী আর একজনকে দেখে তার আনন্দ আর ধরে না। যেন হঠাৎই পথের মাঝে আয়না পেয়েছে সে। নিজেরই মতো আরেকজনকে দেখে আহ্লাদ আর ধরে না। আধো পায়ে নেচে, হাত-পা ছুঁড়ে নানা ভাবে যেন বোঝাতে চাইছে বড় আনন্দ পেয়েছে। আর ঠিক উল্টোদিকে যিনি ছিলেন, সেই একরত্তি আবার আরও আবেগতাড়িত। বন্ধুর আনন্দ দেখে তাকে গিয়ে গলা জড়িয়ে তার সে কী আদর। অথচ এই দুই খুদে কিন্তু একে অন্যকে চেনেই না। পরিচয়ও কয়েক মুহূর্তের। ওই পথচলতে গিয়ে দেখা হওয়া। কিন্তু তাতেই কত আনন্দ দু’জনের।

    প্রথমে যে বাচ্চাটির কথা বলা হয়েছে জানা গিয়েছে তার নাম কিষাণ। পরনে ঝকঝকে, পাটভাঙা পোশাক। আর উল্টোদিকের খুদের চেহারায়-পোশাকে মালিন্য (Heart Touching Viral Video)। ঝকঝকে শুধু তার হাসিটুকু আর উজ্জ্বল তার চোখের আনন্দের ঝলকানিটুকুই। প্রথমজনকে দেখেই বোঝা যায় সামাজিক বিভাজন অনুসারে ওপরতলার পরিবারের সন্তান সে।

    আরও পড়ুন: দুই হাতে সামলাচ্ছেন জল এবং জীবনের সমস্যা, রূপান্তরকামী লক্ষ্মী জলযুদ্ধে দেশের প্রেরণা!

    আর উল্টোদিকে দাঁড়ানো একরত্তি এক বেলুনওয়ালির ছেলে। পরনে সাইজের তুলনায় অনেকটা বড় ঢলঢলে পোশাক যা হয়তো দয়াপরবশ কেউ দিয়েছে। তবে জৌলুসহীন পোশাক ওই শিশুর মুখের হাসি আর চোখের ঔজ্জ্বল্যকে কমাতে পারেনি একচুলও। বরং দুই শিশু যখন একসঙ্গে খেলায় মেতেছে তখন নিমেষে দূর হয়ে গিয়েছে সমস্ত বিভাজন। পাশে দাঁড়ানো বেলুনওয়ালি মায়ের মতো আরও অনেকের মুখেই হাসি ফুটেছে এই ভিডিয়ো দেখে। চোখও ভিজেছে হয়তো কারও।

    আরও পড়ুন: নরম নরম, রসে টইটুম্বুর রসগোল্লা খেতে ভালোবাসেন? খেলে কী হতে পারে শুনলে চমকে যাবেন!

    কিষাণের মা আশু অ্যাঞ্জেল এই ভিডিয়োটি তুলেছেন। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। ওই প্রোফাইলে আরও অনেক বাচ্চাদের এমন মিষ্টি মুহূর্তের ছবি-ভিডিয়ো রয়েছে। দুই শিশুর হাসি আর সারল্য দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। লাইক, ভিউ এবং কমেন্টের সংখ্যা বাড়ছে এই ভিডিয়োতে। সত্যিই এই ভিডিয়ো মন ভাল করে দিচ্ছে সকলের। যে কোনও থেরাপির থেকেও এই ভিডিও মন ভালো করতে বেশি কাজে দেবে একথা কিন্তু বলাই যায়।

    Published by:Sanjukta Sarkar
    First published: