Home /News /life-style /

Happy New Year 2022: নতুন বছরকে স্বাগত জানাতে লোভনীয় ব্যুফে ডিনার এবং ব্রাঞ্চের আয়োজন কলকাতার জনপ্রিয় পাঁচতারা হোটেলের

Happy New Year 2022: নতুন বছরকে স্বাগত জানাতে লোভনীয় ব্যুফে ডিনার এবং ব্রাঞ্চের আয়োজন কলকাতার জনপ্রিয় পাঁচতারা হোটেলের

নিউ ইয়ার্স ইভ এবং নতুন বছরের প্রথম দিনে কলকাতার পাঁচতারা হোটেল তাজ বেঙ্গল-এ থাকছে খাওয়াদাওয়ার ঢালাও আয়োজন!

  • Share this:

#কলকাতা: হাতে আর মাত্র দু’টো দিন। তার পরেই পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণ করে নেওয়ার পালা (Happy New Year 2022)! চারিদিকে সাজোসাজো রব। ইতিমধ্যেই হ্যাং আউট, আড্ডা, খাওয়াদাওয়ার প্ল্যান শুরু করে দিয়েছেন শহরবাসী। এ দিকে নিউ ইয়ার্স ইভ এবং নতুন বছরের প্রথম দিনে কলকাতার পাঁচতারা হোটেল তাজ বেঙ্গল (Taj Bengal)-এ থাকছে খাওয়াদাওয়ার ঢালাও আয়োজন! জেনে নিন কী কী থাকছে মেনুতে, কতই বা খরচ পড়ছে--

নিউ ইয়ার্স ইভ – ৩১ ডিসেম্বর

রেস্তোরাঁ: দ্য গ্রিল বাই দ্য পুল

থাকছে গালা ব্যুফে ডিনারের আয়োজন। মেনুতে থাকবে বিভিন্ন রকম লাইভ ইন্ডিয়ান এবং ইন্টারন্যাশনাল গ্রিলস্, সি-ফুড, নানান রকম রোস্ট এবং ডেজার্ট ও সঙ্গে সিলেক্ট বেভারেজেস্। সেই সঙ্গে থাকছে লাইভ ক্রুনার এবং ডিজে। ফলে খাবারের সঙ্গে সঙ্গে মিউজিকও উপভোগ করতে পারবেন অতিথিরা।

মেনুতে থাকছে--  গ্রিন অ্যাপল পোলেন্টা, কালামাটা, গার্লিক টেম্পার্ড স্পিন্যাচ, ক্রিস্প কেপার বেরি (ভেজ), মিরন ব্রেইজড ফিশ, প্রন ভেল্যুতে, চিকেন ব্রেস্ট ইত্যাদি, বাফেলো মোজারেলা-সহ আরও নানা লোভনীয় পদ। থাকছে লাইভ কারভারি স্টেশন, অনসাইট সি-ফুড গ্রিলস যার মধ্যে পাবেন  বঙ্গোপসাগরের চিংড়ি, কলকাতা ভেটকি ইত্যাদি। অনসাইট প্যান এশিয়ান ওকেরি, চারকোল বারবিকিউ যার মধ্যে থাকছে আচারি পনির টিক্কা, কসুরি ফুল (ফুলকপি ও ব্রোকোলি) রোস্ট (ভেজ), কসুরি মাহি টিক্কা, মেথি মুর্গ মালাই, গোশত গিলাফি শিক (নন ভেজ) ইত্যাদি। রয়েছে আরও নানা জিভে জল আনা খাবারের সম্ভার। মিষ্টির তালিকায় থাকছে বিটার চকোলেট ক্রিমায়, প্যাশন ফ্রুট কমপোট, মোতিচূড় রাবড়ি পাফ, রেড ভেলভেট ভ্যারিন, মিনি গুলাবজামুন চিজকেক ইন গ্লাস।

সময়: রাত ৮টা থেকে শুরু

খরচ: দু’জনের জন্য ১৫০০০ টাকা + ট্যাক্স

এক জনের জন্য ৯৫০০ টাকা + ট্যাক্স

৬ থেকে ১২ বছর বয়সী বাচ্চাদের জন্য ৫০০০ টাকা + ট্যাক্স

রেস্তোরাঁ: ক্যাল ২৭

গ্র্যান্ড নিউ ইয়ার ব্যুফে ডিনার, সঙ্গে সিলেক্ট বেভারেজেস্।

মেনু হাইলাইটস্: ব্ল্যাক বিনস্, কর্ন, চিজ কেসাডিয়াজ ইন মালাবার ব্রেড, গ্রিক স্পিন্যাচ পাই (ভেজ), ডাক্কা ক্রাস্টেড পর্ক, ল্যাম্ব থাই কারি ইত্যাদি (নন ভেজ), ওয়েস্টার্ন সিলেকশনের মধ্যে অনসাইট কাভারি স্টেশনে থাকছে রোস্ট বাটারবল টার্কি, লাইভ পিৎজা স্টেশন, অনসাইট সি-ফুড গ্রিল-এ থাকছে বঙ্গোপসাগরের চিংড়ি, মিনিট স্টেক। ইন্ডিয়ান সিলেকশনে থাকছে জাফরানি পনীর টিক্কা, আলু তিন মির্চ (ভেজ), কসুরি মাহি টিক্কা, মেথি মুর্গ মালাই (ননভেজ)। ডেজার্টের তালিকায় রয়েছে নিউ ইয়ার্স কেক, প্লাম পুডিং ব্র্যান্ডি সস, প্লাম কেক ভ্যানিলা ফন্দ্যু।

সময়: রাত ৮টা থেকে শুরু

খরচ: জনপ্রতি ৩০০০ টাকা + ট্যাক্স

বাচ্চাদের ক্ষেত্রে জনপ্রতি ১৫০০ টাকা + ট্যাক্স

রেস্তোরাঁ: দ্য জাংশন

লাইভ মিউজিকের সঙ্গে অতিথিরা উপভোগ করতে পারবেন সিগনেচার অ্যাপিটাইজার এবং সিলেক্ট বেভারেজেস্।

মূল্য: আ লা কার্ট

সময়: রাত ৮টা থেকে শুরু

আসন সংরক্ষণের জন্য কল করুন এই নম্বরে + 91-33-6612 3302/3939

**শর্তাবলী প্রযোজ্য

নিউ ইয়ার্স ডে ব্রাঞ্চ – ১ জানুয়ারি ২০২২

রেস্তোরাঁ: ক্যাল ২৭ অ্যান্ড দ্য গ্রিল বাই দ্য পুল

লাইভগ্রিলস্, সি-ফুড, ডেজার্ট এবং সিলেক্ট বেভারেজেস্-এর ঢালাও এবং আকর্ষণীয় ব্যুফে আর লাইভ মিউজিক উপভোগ করতে করতে নতুন বছরকে স্বাগত জানাতে পারেন অতিথিরা।

মেনু হাইলাইটস্ বেকড স্পিন্যাচ রিকোটা কানোলোনি, পার্মেসান ক্রিম, টেরিয়াকি টোফু, বোক চয় প্রভৃতি (ভেজ), ক্যাটালান, স্টিউড ল্যাম্ব উইথ পটেটোস্ অ্যান্ড গ্রিন অলিভস্, স্লো রোস্টেড ডাক প্রভৃতি (নন ভেজ)। ইউরোপীয়ান মেন কোর্সের মধ্যে থাকছে রোস্ট টার্কি, লাইভ সি-ফুড গ্রিলস্-এর মধ্যে থাকছে বঙ্গোপসাগরের চিংড়ি, ভেটকি, চিকেন স্যাটে, লাইভ পিৎজা স্টেশন ইত্যাদি। ডেজার্টের তালিকায় থাকছে প্লাম পুডিং ব্র্যান্ডি সস, প্লাম কেক ভ্যানিলা ফনডেন্ট, বেকড মিহিদানা, মিষ্টি দই, কালোজাম।

সময়: দুপুর ১টা থেকে

খরচ: জনপ্রতি ৪০০০ টাকা + ট্যাক্স

৬ থেকে ১২ বছরের বাচ্চাদের ক্ষেত্রে জনপ্রতি ১৯৫০ টাকা + ট্যাক্স

আসন সংরক্ষণের জন্য কল করতে হবে এই নম্বরে- +91-33-6612 3302/3939

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Taj Bengal

পরবর্তী খবর