Home /News /life-style /

Hair Care: ক্যাটরিনা কাইফ থেকে প্রিয়াঙ্কা চোপড়া, চুল ভাল রাখতে এই উপায়গুলি মেনে চলেন বলিউডের নায়িকারা!

Hair Care: ক্যাটরিনা কাইফ থেকে প্রিয়াঙ্কা চোপড়া, চুল ভাল রাখতে এই উপায়গুলি মেনে চলেন বলিউডের নায়িকারা!

ফাইল ছবি ৷

ফাইল ছবি ৷

Hair Care|Anushka Sharma|Deepika Padukone|Katrina Kaif|Priyanka Chopra Jonas|Life Style|Bollywood|Gossip: সালফেট মুক্ত শ্যাম্পু ব্যবহার করা থেকে চুলে অলিভ অয়েল মাসাজ, বলিউডের নায়িকাদের হেয়ার কেয়ার ফান্ডা কিন্তু সহজ এবং সরল।

  • Share this:

#কলকাতা: সুন্দর এবং সমস্যাবিহীন চুল কে না চায়? কিন্তু চাইলেই তো আর সবকিছু পাওয়া যায় না। অথচ চুলের উপর এত কায়দা করেও বলিউডের নায়িকাদের চুল কত সুন্দর থাকে। এখন তাঁরাই এগিয়ে এসেছেন আপনার চুলের দায়িত্ব নিতে। সালফেট মুক্ত শ্যাম্পু ব্যবহার করা থেকে চুলে অলিভ অয়েল মাসাজ, বলিউডের নায়িকাদের হেয়ার কেয়ার ফান্ডা কিন্তু সহজ এবং সরল। দেখে নেওয়া যাক তাহলে তাঁরা কী ভাবে সামলান তাঁদের চুল।

আরও পড়ুন:  সারা রাত বোতলে রাখা জল সকালে খান? জানুন নতুন বছরে কেন ছাড়তে হবে এই অভ্যাস!

আলিয়া ভাট (Alia Bhatt)

শ্যুটিং বা কোনও অনুষ্ঠান না থাকলে চুলে কোনও রকম প্রোডাক্ট লাগান না আলিয়া। শ্যুটিংয়ের সময় চুলে যে ড্রায়ার বা তাপ দেওয়া হয় তাতে চুল নষ্ট হয়। এই সময়টুকু চুল ঠিক হতে সময় দেয়। দু'দিন ছাড়া ছাড়া নিজের চুল ধুয়ে নেন আলিয়া।

আরও পড়ুন:  New Year Resolution Tips For Couple: নতুন বছরে দাম্পত্য জীবন হোক আরও মজবুত! নতুন সুখের খোজঁ পেতে হাতে রাখুন এই টিপস-গুলি...

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)

প্রিয়াঙ্কার মা নায়িকার জন্য বাড়িতেই একটি হেয়ার মাস্ক তৈরি করে দেন। যার মধ্যে থাকে এক টেবিল চামচ দই, এক টেবিল চামচ মধু ও একটা ডিম। এই প্যাক ৩০ মিনিট রেখে হালকা গরম জলে ধুয়ে নিতে হবে।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

ক্যাটরিনা কাইফ বিশ্বাস করেন যে স্ক্যাল্প যদি ভালো থাকে তাহলে সব ভালো থাকবে। আর সেইজন্য নিয়মিত শ্যাম্পু করেন তিনি। স্ক্যাল্পে ময়লা থাকলে চুল পড়া, চুল পাতলা হয়ে যাওয়া ও খুশকির সমস্যা হয়। কিন্তু ক্যাটরিনা নিয়ম মেনে স্ক্যাল্প পরিষ্কার রাখেন বলে তাঁর এই সমস্যাগুলো হয় না।

আরও পড়ুন:  Vastu Shastra Tips 2022: থাকবেন সবার আগে! স্নানের জলে মিশিয়ে নিন একটু খানি এই ৬ সামগ্রী, ২০২২-এ সমস্ত ইচ্ছাপূরণ হবে

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)

চুল নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন দীপিকা। তাঁকে নানা রকম হেয়ারস্টাইলে দেখা গেলেও চুল নিয়ে নো কমপ্লেন নায়িকার। তাঁর এত সুন্দর চুলের রহস্য তাহলে কী? নারকেল দিয়ে প্রতি সপ্তাহে হেয়ার মাসাজ করতে ভোলেন না আমাদের মস্তানি। আর সেই কারণেই দীপিকার চুল এত সুন্দর।

অনুষ্কা শর্মা (Anushka Sharma)

চুল ভালো রাখার সবচেয়ে সহজ উপায় মেনে চলেন অনুষ্কা শর্মা। ড্রায়ার বা কোনও কৃত্রিম তাপের সাহায্যে নয়, তিনি চুল শুকিয়ে নেন খোলা হাওয়ায়। এতে চুলে কতটা আর্দ্রতার প্রয়োজন আছে সেটা বোঝা যায়। যদি চুল তাড়াতাড়ি শুকিয়ে যায় তাহলে বুঝতে হবে চুলের আরও জল প্রয়োজন আর যদি বেশি সময় লাগে তাহলে বুঝতে হবে চুলের পোরোসিটি কম।

Published by:Arjun Neogi
First published:

Tags: Hair Care

পরবর্তী খবর