প্রেমিকের সঙ্গে শরীরী খেলায় মত্ত মহিলা ! চলে এলেন স্বামী ! তারপর ? তুমুল ভাইরাল ভিডিও

viral video

আপাতত এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রয়েছে তুমুল চর্চায়। মজার মজার কমেন্ট লিখছেন নেটিজেনরা এই ভিডিওতে।

  • Share this:

    দেশ শুধু নয় গোটা বিশ্ব ফের করোনার দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়ছে। গতবারের থেকেও ভয়াবহ অবস্থা আমাদের দেশের। নানাভাবে মানুষকে বাঁচানোর চেষ্টা চলছে। অতিমারী সব সময় এমন ভয়ানক হয়েই এসেছে। তবে আজ এত উন্নতি করার পরও আমরা অসহায় রোগের কাছে, করোনার কাছে। কিন্তু এসব কিছুর মধ্যেও মানুষের মন ভালো রাখাটা ভীষণভাবে দরকার। কারণ মন ভালো না থাকলে হতে পারে অবসাদ। গবেষণা প্যানিক করার ফলেও অক্সিজেন কমে যায় শরীরে। এই সময় মানুষের প্রায় গৃহবন্দী জীবনের এক মাত্র বিনোদনের মাধ্যম অনলাইন। সোশ্যাল মিডিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যা আমাদের মন ভালো করে দেয়। আবার কখনও অবসাদও হয় বটে। তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা আপনার মাথা খারাপ করে দেবে।

    পরকীয়া প্রেম তো আর নতুন কথা নয়। স্বামী বা স্ত্রী দু'জনেই ফের পড়তে পারে প্রেমে। আর তখনই তা হয় পরকীয়া প্রেম। স্বয়ং রাধা-কৃষ্ণই তো পরকীয়া প্রেমের বড় উদাহরণ। কিন্তু তাই বলে এই রকম? ভিডিও দেখলে আপনি তাজ্জব হয়ে যাবেন। সম্প্রতি এই ভিডিওটি কয়েক লক্ষ বার শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে প্রেমিকের বুদ্ধি দেখলে অবাক হতে হয় বইকি !

    তা কি আছে সেই ভিডিওতে? দেখা যাচ্ছে বাড়িতে একটি সিসিটিভি লাগানো রয়েছে। তবে বেডরুমে সিসিটিভি দেখে সন্দেহ হয়, এই ভিডিও আসলে শুধু মাত্র ভাইরাল করার জন্যই বানানো হয়েছে। দেখা যাচ্ছে প্রেমিককে বাড়িতে ডেকে প্রেমে মগ্ন মহিলা। এদিকে অফিস থেকে হঠাৎ ফিরে আসেন স্বামী। বুঝতে পেরে প্রেমিককে লুকিয়ে দেন মহিলা। মজার ভিডিওটিতে দেখা গিয়েছে, প্রেমিককে ঠিক কি কৌশলে, বরকে বুঝতে না দিয়ে বেডরুম ও বাড়ি থেকে বার করলেন ওই মহিলা। সবটাই বানানো হয়েছে। এটা কখনই বাস্তব জীবনে হতে পারে না। এতটা কেউ বুঝবেন না, তা কি করে হয় ! কিন্তু আজকাল এমন মজার ভিডিও অনেকেই বানান। এটিও তেমন একটি ভিডিও। আপাতত এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রয়েছে তুমুল চর্চায়। মজার মজার কমেন্ট লিখছেন নেটিজেনরা এই ভিডিওতে।

    Published by:Piya Banerjee
    First published: