কন্ডোম দিয়ে একি করছেন যুবতী ? শেষে কিনা পায়ে ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কন্ডোম দিয়ে একি করছেন যুবতী ? শেষে কিনা পায়ে ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source collected

ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা। দেখুন কি কাণ্ড করলেন যুবতী...

  • Share this:

    মানুষ কখন যে কি কাণ্ড ঘটায় কে বলতে পারে ! ওই রুমালের বিড়াল হয়ে ওঠার মতো কাণ্ড ঘটিয়ে ফেলতে বেশি সময় লাগে না। আগেও নানা মজার কাণ্ড ঘটত। তবে আমরা তা জানতে পারতাম না। কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সব কিছুই আমরা চট করে দেখে ফেলতে পারি। ভাইরাল ভিডিও তো আমাদের কাছে উপরি পাওনা। রানাঘাটের রাণু থেকে রাশিয়ার সিনেমা হলে পপকর্ন চুরি সব কিছুই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর আমরা তা মুহূর্তে দেখতে পারি শেয়ার করতে পারি।

    View this post on Instagram

    A post shared by ADULTGRAM 6M (@_adultgram_)

    তবে কন্ডোম দিয়ে মোজা বানানোর ঘটনা সত্যিই একটু বাড়াবাড়ি বইকি। কন্ডোম সাধারণত ব্যবহার করা হয় যৌনতায়। এইডস থেকে অবাঞ্ছিত গর্ভধারণ আটকাতেই এর ব্যবার করা হয়। সব দেশেই কন্ডোমের ব্যবহার করতে বলা হয় মানুষকে। কিন্তু তাই বলে মোজা !

    হ্যাঁ এমনই কাণ্ড ঘটিয়েছেন এক যুবতী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সকলে ওই যুবতীর কাণ্ড দেখে হেসে খুন। অনেকেই কৌতুক করেছেন। যুবতী ঠিক কি বোঝাতে চেয়েছেন, তা নিয়েও উঠেছে প্রশ্ন। তা ঠিক কি করেছেন ওই যুবতী ? যে ভিডিওটি শেয়ার হয়েছে তাতে দেখা যাচ্ছে, এক যুবতী একটি কন্ডোমের প্যাকেট কেটে তা বের করছেন। তারপর নিজের পায়ে পরে ফেললেন কন্ডোমটা। যা দেখে সকলেই বেশ অবাক। এ কি কাণ্ড করলেন তিনি। যুবতী গম্ভীর মুখে নিজের কাজ করে, কন্ডোমটি ফেলে দিলেন। সকলেই এর পর ওই যুবতীকে নানা মজার কমেন্ট করেছেন। আপাতত এই ভিডিও তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: