চেয়ারে বসে, হাতে ধরা চামচ দিয়ে ঝটপট খাবার খাচ্ছে কুকুর, 'ভাইরাল' ভিডিও না দেখলে মিস

চেয়ারে বসে, হাতে ধরা চামচ দিয়ে ঝটপট খাবার খাচ্ছে কুকুর, 'ভাইরাল' ভিডিও না দেখলে মিস

মাথায় হুডিওয়ালা জ্যাকেট পরে, টেবিলে বসে, দিব্য কাঁটা চামচ দিয়ে প্লেট থেকে খাবার খাচ্ছে কুকুর, মাঝেমধ্যেই গ্লাস থেকে চুমুক দিয়ে জলও খেয়ে নিচ্ছে, মুখ মুচ্ছে রুমল দিয়েও

  • Share this:

মাথায় হুডিওয়ালা জ্যাকেট পরে, টেবিলে বসে, দিব্য কাঁটা চামচ দিয়ে প্লেট থেকে খাবার খাচ্ছে কুকুর, মাঝেমধ্যেই গ্লাস থেকে চুমুক দিয়ে জলও খেয়ে নিচ্ছে, মুখ মুচ্ছে রুমল দিয়েও! এই মুহূর্তে নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ল্যাবরাডরের এই ভিডিওটি! কোটি কোটি লাইক, শেয়ার, ভিউ...নিমেষে 'ভাইরাল'!

ভিডিওতে দেখা যাচ্ছে স্টিল রঙা একটি জ্যাকেট পরে, মাথায় হুড টেনে ব্রেকফাস্ট টেবিলের চেয়ারে বসে রয়েছে সোনালী রঙের এক ল্যাবরাডর। সামনে রাখা খাবারের প্লেট! হাতে কাঁটা চামচ ধরে কী সুন্দর ঝটপট খাবার খাচ্ছে সারমেয়, হাত বাড়িয়ে পাশে রাখা গ্লাস থেকে চুমুক দিয়ে জলও খেয়ে নিচ্ছে! কুকুর মশাই বেশ খুঁতখুঁতে, কাজেই মাঝেমাঝেই রুমাল দিয়ে মুখও মুছে নিচ্ছে!

দেখে নিন সেই ভিডিওটি--

ভিডিওটির শেষ পর্যন্ত না দেখলে বিশ্বাসই হবে না, মজার করে শ্যুট করা! মনে হবে সত্যিই বুঝি কুকুরটি নিজে নিজেই খাবার খাচ্ছে! আসলে কুকুরের পিছনে, জ্যাকেটের আড়ালে রয়েছে তাঁর মনিব। দুপাশ থেকে দুহাত বাড়িয়ে দিয়ে তিনিই খাবার তুলে দিচ্ছেন পোষ্যর মুখে! এহেন ক্রিয়েটিভিটির প্রশংসা না করে উপায় নেই!

First published: 02:33:43 PM Nov 28, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर