Friendship Day 2021: বন্ধুত্বের দিন, পেটপুজো না হলে চলে! বিশেষ ছাড়ের আয়োজন এই রেস্তোরাঁয়

বিশেষ অফার

Friendship Day 2021: ফ্রেন্ডশিপ ডে-তে বিশেষ ছাড় নিয়ে হাজিরা এই রেস্তোরাঁ।

  • Share this:

বন্ধু তোমায় কী গান শোনাবো বিকেল বেলায়? বন্ধু দিবস, গান শুধু গান গাইবেন? একটু বিশেষ কিছু হবে না! অনুষ্ঠানটা বিদেশি কিন্তু আমরা বাঙালিরা সবেতেই আছি, বারো মাসে তেরো পার্বণ এর সাথে বিলিতি সেলিব্রেশনেও। এই ধরুন ফ্রেন্ডশিপ ডে বিশেষ কিছু একটা করতে হবে। করোনা আবহ, বহু নিষেধাজ্ঞা একসাথে দলবেঁধে কিছু করা সম্ভব নয়। সরকারের ছাড়পত্র মিললেও, এখনো সিনেমা হলের দরজা বন্ধ। কী করবেন বলুন তো? অন্য প্ল্যানিং না করে বরং পেট পুজ টা সেরে ফেলুন। ভাই লোগ ইয়ারোদের নিয়ে কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া করুন। তবে খাবেন কোথায়? যেখানে বেশ ভালো মানের খাওয়া-দাওয়া তো হবেই, সঙ্গে অবশ্যই যেন মানা হয় করোনার সমস্ত বিধি নিষেধ। সঙ্গে মানিব্যাগের কথাটাও তো ভাবতে হবে, নাকি? সেই ভাবনাটা ভাবছে চাউম্যান। ফ্রেন্ডশিপ ডে-তে বিশেষ ছাড় নিয়ে হাজিরা এই রেস্তোরাঁ।

জেনে নেওয়া যাক, মেনু তে কী কী থাকছে। প্রথম পাতে, ক্রিসপি চিলি মাশরুমও ড্রামস অফ হেভেন হলে কিন্তু মন্দ হয় না। তার সঙ্গে অবশ্যই চিকেন, ফিস ও প্রনের বিভিন্ন স্টার্টার থাকছে। এবার মেন কোর্সটা দেখে নেওয়া যাক। ক্র্যাব মিট রাইস, ব্রেইসড নুডলস উইথ বেল পেপার, ব্ল্যাক মাশরুম অ্যান্ড স্প্রিং অনিয়নস, চপসি, ম্যান্ডারিন ফিস, প্রন ইন রেড পেপার সস, চিলি প্লাম স্কুইড-এর মতো জিভে জল আনা আমিষ ও নিরামিষ পদ চেকে দেখতে পারেন।

শেষপাতে ক্রাঞ্চি চোকো বলস উইথ আইসক্রিম ট্রাই করতে পারেন, মন্দ লাগবে না। বন্ধুত্বের বিশেষ দিন উপলক্ষে চাউম্যান দিচ্ছে ১০% ছাড়। কিন্তু আপনাকে আসতে হবে হ্যাপি আওয়ার্স-এ, দুপুর 12 টা থেকে তিনটের মধ্যে। হোম ডেলিভারিতে মিলবে না এ ছাড়।  দুজনের খেতে মোটামুটি ৮০০ টাকা খরচ হবে। তাহলে আর দেরি করবেন না বন্ধুদের তাড়াতাড়ি একটা হোয়াৎসঅ্যাপ করে দিন। মিটিং পয়েন্টটা ঠিক করে ফেলুন। দেখা করে সোজা চাউম্যান-এ। পেটপুজো হলে মনটাও ভাল থাকবে, বন্ধুত্বও হবে অটুট।

Published by:Suman Biswas
First published: