শর্বরী দত্তর নতুন কালেকশন ইটারনাল সিটি

শর্বরী দত্তর নতুন কালেকশন ইটারনাল সিটি

ফেস্টিভ সিজনে নতুন কালেকশন লঞ্চ করলেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত।

  • Share this:

# কলকাতা :  ফেস্টিভ সিজনে নতুন কালেকশন লঞ্চ করলেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। সাধারণত পুরুষদের জন্যই পোশাক বানান শর্বরী। এই কালেকশনটির তিনি নাম রেখেছেন ইটারনাল সিটি।

নাম শুনেই বোঝা যাচ্ছে, বিশেষ কোনও শহর বা নগরের ছাপ রয়েছে এই কালেকশনে। শর্বরী জানালেন, কলকাতা, রোম এবং বেনারসকে মাথায় রেখে এই পোশাকগুলো ডিজাইন করেছেন তিনি। তিনটি শহরের ঐতিহ্য উঠে আসবে পোশাকে।

এই কলেকশনের ক্ষেত্রে বেশকিছু পরীক্ষা- নিরীক্ষা করেছেন তিনি। প্রথমবার ব্রাশ পেইন্ট ব্যবহার করেছেন শর্বরী। পিওর সিল্ক দিয়েই এই বিশেষ কুর্তা এবং ফিউশন ওয়ের বানিছেন শর্বরী। গরোদ এবং ব্যাঙ্গালোরে সিল্কের ব্যবহার করেছেন তিনি।

ব্রাশ পেইন্টিং তো রয়েছেই, তার সঙ্গে রয়েছে সুতোর কাজ এবং নানা রকমের এম্ব্রয়েডারি। শর্বরীর কথায়, "ইন্সপিরেশন ছাড়া কোনও সৃষ্টিই সম্ভব নয়, কোনো কিছুর দ্বারা প্রভাবিত হয়েই পোশাক ডিজাইন করি।" সর্বরী জানিয়েছেন বেনারসের ইন্সপাইয়ার্ড পোশাকে  ব্রাউন কিংবা চকোলেট রঙের ব্যবহার বেশি করা হয়েছে। রোমের ক্ষেত্রে রয়েছে নীলের আধিপত্য। অফ হোয়াইটের ওপর জরির কাজ করা হয়েছে শহর কলকাতা অনুপ্রেরিত পোশাক গুলিতে।

গোটা শীতকালের বিভিন্ন পার্টি এবং অনুষ্ঠান বাড়িতে এই পোশাক পরা যায় অনায়াসে। শর্বরীর কথায়, বন্ধুর বিয়ে কিংবা বর যাত্রীতে কেউ যদি এই পোশাক পরেন তাহলে অন্য়ের আইবল  আপনার দিকে ঘুরতে বাধ্য।

First published: January 20, 2020, 5:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर