খরগোশের ঘটা করে বিয়ে, মেনুতে গাজরের কেক আর শ্যাম্পেন, ভিডিও নিমেষে ভাইরাল

খরগোশ না-ই বা চাইল, ঘটা করে বিয়ে দিল মানুষে! ভিডিও দেখে হাসি সামলানো মুশকিল হবে!

ভিডিওয় দেখা গিয়েছে দু'জন খরগোশকে বিয়ের সাজে সাজানো হয়েছে। একজন পুরুষ, একজন মহিলা।

  • Share this:

বিয়েবাড়ি মানে সাধারণত লোকজনের ভিড়। উৎসব। বর-কনের বিয়ের ঘোষণার পরে তুমুল হাততালি, উলুধ্বনি। কিন্তু সে সব তো মানুষের বিয়ে। খরগোশের বিয়ে হলেও কি ব্যাপারটা একই থাকে? আজ্ঞে হ্যাঁ, থাকে। দুই খরগোশের বিয়েতে কার্যত একই পরিস্থিতি তৈরি হল। পুরুষ খরগোশ রবার্টের সঙ্গে স্ত্রী খরগোশ আ্যামির বিয়েতে শোরগোল পড়ল নেট মাধ্যম জুড়ে। বিয়ের ঘোষণার সঙ্গে সঙ্গে তুমুল হাততালি, হইচই। গোটা ঘটনার ভিডিও করলেন নিমন্ত্রিতরা। সেই ভিডিও ছড়িয়ে গেল YouTube-এ। তার ভার্সন জুড়ে দেওয়া হল Twitter-এর সঙ্গেও,  যা দেখে শোরগোল নেটিজেন মহলে। Twitter জুড়ে অজস্র মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

ভিডিওয় দেখা গিয়েছে দু'জন খরগোশকে বিয়ের সাজে সাজানো হয়েছে। একজন পুরুষ, একজন মহিলা। সেই বিয়েতে নিমন্ত্রিতর তালিকা বেশ লম্বা। বিয়ের মন্ত্র উচ্চারণ করছেন পাদ্রী, শেষ হতেই তুমুল হাততালির ঝড় নিমন্ত্রিতদের মধ্যে। করতালি আর উচ্ছ্বাসের ভেতরেই পুরুষ রবার্টের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্ত্রী আ্যামি। দু'জনেরই উচ্চতা তিন ফুট। তবে উচ্চতায় রবার্ট একটু বেশিই লম্বা আ্যামির থেকে। তার মোট উচ্চতা তিন ফুট ছয় ইঞ্চি। এই মুহূর্তে সম্ভবত সে-ই বিশ্বের সব থেকে লম্বা খরগোশ। তাদের বিয়ে উপলক্ষ্যে ছিল গাজরের তৈরি কেক আর শ্যাম্পেন, যা ভাগ করে খেলেন নিমন্ত্রিতরা।

https://twitter.com/YouTube/status/1390599734960836611?s=20

YouTube-এ এই ভিডিও ইতিমধ্যেই পঞ্চাশ হাজার ভিউ পেরিয়ে গিয়েছে। তবে সবচেয়ে মজার রিয়াকশন এসেছে Twitter থেকে। বিভিন্ন মানুষ সেখানে মন্তব্য করেছেন। কেউ লিখেছেন 'একজন খরগোশের আরেকজন খরগোশ চাই, প্রেম করার জন্য।' কেউ আবার লিখেছেন ' প্রত্যেকের ব্যবহার দেখো, সবাই কত সিরিয়াস।' কেউ একধাপ এগিয়ে আবার 'শুভেচ্ছা' জানিয়েছেন, তো কেউ এক কথায় বলেছেন 'কিউট'। বিয়ের অনুষ্ঠানে মানুষের চিৎকার-হইহল্লা-আনন্দের মতোই, Twitter-ও ভেসে গিয়েছে অভ্যর্থনায়।

তবে প্রাণীজগতে এরকম সাজিয়ে গুজিয়ে বিয়ে দেবার রেওয়াজ অবশ্য নতুন নয়। এমনকি সেই বিয়ের ভিডিও ভাইরাল হবার প্রবণতাও নতুন নয়। টেক্সাসের একটি হাসপাতালে থেরাপির জন্য ব্যবহার করা দুই কুকুর নিজেদের মধ্যে প্রণয়ের সম্পর্কে আবদ্ধ হয়েছিল। একে অপরকে প্রায়ই আদর করতে দেখা যেত তাদের। দুই গোল্ডেন রিট্রিভার পিচ এবং ডিউককে প্রণয় থেকে বিয়ের সম্পর্কে বেঁধে দেন হাসপাতাল কর্তৃপক্ষই।সেই ভিডিও-ও ভাইরাল হয় YouTube জুড়ে।

Published by:Rukmini Mazumder
First published: