মাঝ আকাশে পায়ে পা লাগিয়ে মারপিট দুই ঈগলের ! মুহূর্তে ভাইরাল ভিডিও

মাঝ আকাশে পায়ে পা লাগিয়ে মারপিট দুই ঈগলের ! মুহূর্তে ভাইরাল ভিডিও

এক বারের জন্য লড়াই থামায় না।

এক বারের জন্য লড়াই থামায় না।

  • Share this:

    কত কিছুই যে দুনিয়াতে হয়, তার খুব কমই আমরা জানতে পারি বা বুঝতে পারি। মানুষের জগত যতটা রঙিন জীবজন্তু, পশু পাখিদের জীবনও কম কিছু না। ওদেরও সব কিছু চলে নিয়মে, চলে ছন্দে। আবার নিয়ম ভাঙার খেলাও চলে দিন রাত। আর তাই তো পৃথিবী এত সুন্দর। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেক কিছুই ভাইরাল হতে দেখি। বিশেষ করে জীব জন্তুদের মজার মজার ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হয়। কখনও দেখা যায় হনুমান মন্দিরে ঢুকে পুজো দিচ্ছে। আবার কখনও জঙ্গলের বাঘ ঝাঁপিয়ে পড়ছে মানুষের ওপর। কিম্বা কুকুরকে টেনে নিয়ে যাচ্ছে কুমির। এমন নানা ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়। যা বেশিরভাগ সময় আমাদের আনন্দ দেয়। মন ভাল করে।

    তবে পাখিদের জগতটাও কিন্তু কম রঙিন নয়। কিন্তু জানেন কি পাখিরা আদতে খুব হিংস্র স্বভাবের। খাবারের লড়াই হোক বা বেঁচে থাকার দৌড় সবেতেই একে অপরের সঙ্গে লড়াই করেই যুদ্ধ জেতে তারা। তাদের কাছে খোলা আকাশ থাকলেও লড়াইটা অনেক বেশি। ছোট পাখিদের ওপর বড় পাখিদের হামলা এসব তো লেগেই আছে। কিন্তু ঈগলের লড়াই দেখেছেন কখনও?

    সম্প্রতি ট্যুইটারে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি Conowingo dam Maryland-এর। এখানে খোলা আকাশে উড়ছিল দুই ঈগল। হঠাৎ তারা পায়ে পা লাগিয়ে মারপিট শুরু করে। আকাশে ভাসতে ভাসতে মারপিট করতে থাকে তারা। আকাশেই ঘুরে ঘুরে মাটির দিকে পড়তে থাকে। কিন্তু এক বারের জন্য লড়াই থামায় না। তবে জলে পড়ার আগের মুহূর্তে নিজেদের সামলে নিয়ে ফের লড়াইতে ব্যস্ত হয়ে পড়ছে তারা। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: