Angry Bride VIRAL Video: বরকে স্বাগত জানাতে গিয়ে রেগে আগুন কনে, ছুড়ে মারলেন ফুল

কনের রাগী মুখের অভিব্যক্তি গুলি ধরা পড়ল ক্যামেরায় । যা দেখে হাসি আর থামছেই না নেটিজেনদের । আবার অনেকে ওই মহিলার এ ধরনের আচরণে বেশ বিরক্ত হয়ে প্রতিবাদও করেছেন ।

কনের রাগী মুখের অভিব্যক্তি গুলি ধরা পড়ল ক্যামেরায় । যা দেখে হাসি আর থামছেই না নেটিজেনদের । আবার অনেকে ওই মহিলার এ ধরনের আচরণে বেশ বিরক্ত হয়ে প্রতিবাদও করেছেন ।

  • Share this:

    #কলকাতা: এই দেশের আনাচে-কানাচে কতই না কাণ্ড ঘটে চলে রোজ দিন । কখনও বিতর্কিত, কখনও ব্যাঙ্গাত্মক, কখনও হাস্যকর সে সমস্ত কাণ্ড এখন খবু সহজেই পৌঁছে যায় মানুষের হাতের মুঠোয় । সৌজন্যে সোশ্যাল মিডিয়া । স্মার্ট ফোন আর নেটদুনিয়ার সুবাদে সকলের হাতে হাতে এখন পোস্ট ভাইরাল হযে যায় নিমেষেই । তেমনই দেশের কোন প্রান্তে কী ঘটনা ঘটে চলেছে সেটাও অজানা থাকে না আমাদের ।

    যেমন ঘটল এই বিয়ে বাড়িতে । এমনিতে বিয়ে নিয়ে আমাদের সকলের মনেই একটা সুপ্ত স্বপ্ন থাকে । অনেক পরিকল্পনা, শখ-আহ্লাদ জড়িয়ে থাকে এর সঙ্গে । কিন্তু তারপরেও বিয়েবাড়িতে সবকিছু নিখুঁত ভাবে কখনওই সম্পন্ন হয় না । একটু গন্ডোগোল, কিছু বাদ পড়ে যাওয়া বা কখনও একটু সুর কেটে যাওয়ার ঘটনাও ঘটে থাকে । এই বিয়েতে খোদ কনেই বেজায় রেগে গেলেন । আর রাগে বরের মুখে ছুড়ে মারলেন ফুল । তাঁর ওই রাগী মুখের ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় ।

    ভিডিওতে দেখা যাচ্ছে দু’জন অবাঙালি দম্পতিকে । কনের বেশে লাল টুকটুকে ঘাঘড়া-চোলি পরিহিতা কনে এগিয়ে এলেন হবু বরের দিকে । তাঁর হাতে ছিল অনেকটা গাঁদা ফুল । এ দিকে বাড়ির দরজায় হবু স্ত্রী’র দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন পাত্র । কিন্তু এরপরেই ঘটে গেল সেই অনভিপ্রেত ঘটনা । পাত্রী এগিয়ে এসে বরের মুখের উপর গায়ের সর্বশক্তি দিয়ে ফুলগুলো ছুড়ে মারলেন । আর ঠিক সেই সময় তাঁর রাগী মুখের অভিব্যক্তি গুলি ধরা পড়ল ক্যামেরায় । যা দেখে হাসি আর থামছেই না নেটিজেনদের । আবার অনেকে ওই মহিলার এ ধরনের আচরণে বেশ বিরক্ত হয়ে প্রতিবাদও করেছেন । বর বাবাজি অবশ্য নির্বিবাদে মেনেও নিলেন গোটা ঘটনাটি । অবশ্য এই আচারটি বিয়ের কোনও প্রথা কী না তা অবশ্য জানা যায়নি । ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হযে যায় ।

    Published by:Simli Raha
    First published: