লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

হিল্লি দিল্লি যেতে আপত্তি নেই ! বিয়ের কথা শুনতেই কি করল দেখুন পোষ্য কুকুর

হিল্লি দিল্লি যেতে আপত্তি নেই ! বিয়ের কথা শুনতেই কি করল দেখুন পোষ্য কুকুর
photo source Facebook

কুকুররা বরাবরই মানুষের খুবই কাছের প্রাণী। কিন্তু তারা কি সত্যি এতটা বুদ্ধি ধরে যে বিয়ে করাটা ভালো না খারাপ সেটাও বোঝার ক্ষমতা রাখে !

  • Share this:

ন্যাড়া বেলতলায় একবারই যায়। বিয়ের ক্ষেত্রে অনেক সময়ই এমনটা বলে থাকি আমরা। কিন্তু অবলা সারমেয়ও কি সত্যি এমনটাই ভাবে? হয়তো নয়।কারণ তাদের জীবন হয়তো মানব জীবনের মতন জটিল একেবারেই নয়।

তবে এবারে এমন একটি ভিডিও সামনেএল যা দেখে রীতি মতো হেঁসে গড়িয়ে পড়বেন আপনি। বাড়ির সদস্য এক পোষ্যকে তার বন্ধু যখন জিজ্ঞেস করছে সে লন্ডন, প্যারিস বা দিল্লি যাবে কিনা, মানুষের মতন দিব্বি আনন্দে লেজ নাড়াতে নাড়াতে ঘাড় নেড়ে হ্যাঁ বলছে সে। যেইনা তাঁকে জিজ্ঞাসা করা হয় সে বিয়ে করবে কিনা, রীতি মতন চোটে যায় সেই পোষ্য।উত্তর না দিয়ে অ্যাট্যাক করে সে।ভাবটা এমন যেন বিয়ের কথা বলাটাও মহা পাপ।

ভিডিওটিতে সারমেয়র এক্সপ্রেশন দেখলে অবাক হবেন আপনি।কুকুররা বরাবরই মানুষের খুবই কাছের প্রাণী। কিন্তু তারা কি সত্যি এতটা বুদ্ধি ধরে যে বিয়ে করাটা ভালো না খারাপ সেটাও বোঝার ক্ষমতা রাখে ! এই ভিডিও ভাবতে বাধ্য করবে আপনাকেও। সত্যিই সোশ্যাল মিডিয়া হওয়াতে আমরা অনেক কিছুই দেখতে পাচ্ছি। এই করোনা আবহে যখন ঘরে আটকে, বাড়ির কাজ, অফিসের কাজে দম নেওয়ার জো নেই। তার ওপর আবার মৃত্যু ভয় সর্বক্ষণ। তখন এই সব ভিডিও কিছুটা হলেও মন ভালো করে বইকি। তাছাড়া বলাই হয় স্ট্রেস কমাতেও বাড়িতে একটা পোষ্য থাকা ভালো। কিন্তু সবাই হয়তো পুষতে পারি না। কিন্তু ভিডিও দেখে তো মন ভালো করাই যেতে পারে ! কিছুটা হলেও মনটাকে একটু আনন্দ রাখা যাক।

SREEPARNA DASGUPTA 
Published by: Piya Banerjee
First published: December 3, 2020, 7:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर