• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Diwali 2021: দীপাবলি বা ভাইফোটায় স্বাদ বদল করতে চান? ঘুরে আসুন এই রেস্তোরাঁ থেকে

Diwali 2021: দীপাবলি বা ভাইফোটায় স্বাদ বদল করতে চান? ঘুরে আসুন এই রেস্তোরাঁ থেকে

দীপাবলি বা ভাইফোটায় স্বাদ বদল করতে চান? ঘুরে আসুন এই রেস্তোরাঁ থেকে

দীপাবলি বা ভাইফোটায় স্বাদ বদল করতে চান? ঘুরে আসুন এই রেস্তোরাঁ থেকে

Diwali 2021: এই কটা দিন ডায়েট ইত্যাদি ভুলে কব্জি ডুবিয়ে খাওয়ার পালা। শহরের বিভিন্ন রেস্তোরাঁতেও এই সময়ে থাকছে স্পেশাল মেন্যু।

  • Share this:

    #কলকাতা: বাঙালির বারো মাসে তেরো পার্বণ। বিশেষ করে দুর্গা পূজা শেষ হলেও থেকে যায় উৎসবের রেশ। আর উৎসব সম্পূর্ণ হয় না যতক্ষণ না পেটপুজো হয়। কালীপুজো (Kali Puja 2021), দীপাবলি (Diwali 2021) বা ভাইফোটাতেও তাই বাঙালির চাই জমিয়ে খাওয়া দাওয়া। এই কটা দিন ডায়েট ইত্যাদি ভুলে কব্জি ডুবিয়ে খাওয়ার পালা। শহরের বিভিন্ন রেস্তোরাঁতেও এই সময়ে থাকছে স্পেশাল মেন্যু। দক্ষিণ কলকাতার 'রেগ্গেই ক্যাফে অ্যান্ড লাউন্জ'-এ থাকছে বিশেষ মেন্যু।

    এই ক্যাফেরও রয়েছে বিশেষত্ব। মহিলা পরিচালিত ক্যাফে বা কিচেন এ শহরে হয়তো নতুন নয়। সেরকমই নিজের প্রচেষ্টায় সবার ভালোবাসা নিয়ে আলাদা করে জায়গা করে একটা মাইলফলক হয়ে দাঁড়িয়েছিল পার্কসার্কাস সেভেন পয়েন্ট এর 'ঝর্নার কিচেন'। সেই ঝর্নার কিচেনেরই আরেকটি আউটলেটের নাম 'রেগ্গেই ক্যাফে অ্যান্ড লাউন্জ'। কসবা আক্রোপলিস মলের কাছে এই রেস্তোরাঁয় ৪ নভেম্বর থেকে ৭ নভেম্বর থাকছে স্পেশ্যাল মেন্যু।

    কিছু মেনু নতুন লঞ্চ হয়েছে, যেমন প্রন ককটেল, ফিশ অ্যান্ড চিপস ও ক্রিস্পি চিলি বেবি কর্ন। এইগুলি স্টার্টার হিসেবে থাকছে। মেন কোর্সে থাকছে লুচি, ছোলার ডাল, আলু দম, ফুলকপির রোস্ট, কাজু কিশমিশ ঘি ভাত, কষা মাংস, ভেজ ফ্রাইড রাইস, হাক্কা নুডলস, চিকেন মাঞ্চুরিয়ান, শেজওয়ান চিকেন, চাটনি, গুলাব জামুন উইথ আইস ক্রিম অ্যান্ড হট চকোলেট।

    আরও পড়ুন- দীপাবলি বা ভাইফোঁটার পাতে আলো ছড়াক মাংসের কচুরি! কী ভাবে বানাবেন, রইল রেসিপি

    আরও পড়ুন- এক জিনিসেই জব্দ মধুমেহ ও উচ্চরক্তচাপ? পান করুন জবাফুলের চা

    এছাড়াও থাকছে পিৎজা, জামাইকান জার্ক চিকেন, মাটন বাংলা ঝাল কষা, পেপার হানি বেবি কর্ন এবং আরও অনেক কিছু। বিশেষ কিছু থালির ব্যাবস্থা রয়েছে এই দীপাবলির উদ্দেশ্যে, জানালেন রেগ্গেই ক্যাফের ডিরেক্টর ঝর্ণা বৈদ্য ও অঙ্কিত বৈদ্য। অর্থাৎ কালীপুজোয়ে (Diwali 2021) বন্ধুদের সঙ্গে লাঞ্চ বা ডিনারে অথবা ভাইফোটায় ভাই বোনদের ঢুঁ মেরে আসতেই পারেন এই রেস্তোরাঁ থেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: