• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Diwali 2021: দীপাবলিতে বাড়িতে বসেই পান শহরের পাঁচতারা হোটেলের রকমারি পদের স্বাদ, দেখে নিন এক ঝলকে

Diwali 2021: দীপাবলিতে বাড়িতে বসেই পান শহরের পাঁচতারা হোটেলের রকমারি পদের স্বাদ, দেখে নিন এক ঝলকে

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Diwali offers for Qmin at Taj Bengal and Vivanta Kolkata: বাড়িতে বসেই হোম ডেলিভারিতে পাঁচতারা হোটেলের খাবারের স্বাদ মিলবে সুলভে।

  • Share this:

#কলকাতা: দুর্গাপুজো হোক বা কালীপুজো কিংবা ক্রিসমাস! বাঙালির যে কোনও উৎসবে পেটপুজো চাই! ভোজনরসিক বাঙালির খাওয়া-দাওয়া নিয়ে দেশ জুড়ে চর্চা রয়েছে। তবে সারা বছর হেঁশেলে সুস্বাদু পদ রান্না করলেও বছরের এই উৎসবের দিনগুলিতে যেন আর ভালো লাগে না! তাই স্পেশ্যাল দিনে বিভিন্ন রেস্তোরাঁয় ভিড় জমে। কিন্তু করোনা পরিস্থিতিতে অনেকেই সংক্রমণের ভয়ে বাইরে খেতে ভয় পাচ্ছেন। সেক্ষেত্রে বাড়িতে বসেই হোম ডেলিভারিতে পাঁচতারা হোটেলের খাবারের স্বাদ মিলবে সুলভে।

Swiggy, Zomato-র মতোই উৎসবের দিনে আমাদের বাড়ির দোরগোড়ায় পাঁচতারা হোটেলের খাবার পৌঁছে দেবে কিউমিন (Qmin), ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড'স (IHCL)। হোম ডেলিভারিতেই পাতে পড়বে তাজ বেঙ্গল (Taj Bengal) কিংবা ভিভান্তা (Vivanta)-র মতো নামী হোটেলের বিভিন্ন সুস্বাদু খাবার। তাজ বেঙ্গলের ক্যাল ২৭ (Cal 27), সোনারগাঁও এবং চিনোইসেরি (Sonargaon and Chinoiserie) এই দুই রেস্তোরাঁর খাবার ডেলিভারি করবে কিউমিন।

আরও পড়ুন- জঙ্গল সাফারিতে বেরিয়ে গাড়ির জানালা খুলে সিংহ দেখতে গিয়ে যা কাণ্ড ঘটল ! দেখুন ভাইরাল ভিডিও

স্টার্টার, মেইন কোর্স এবং চকোলেট- এই ভাবে ভাগ করে নিজেদের বিভিন্ন পদ সাধারণ মানুষের জন্য তুলে ধেরছে তাজ বেঙ্গল। যেমন তাজ বেঙ্গলে নিরামিষ স্টার্টারে পাওয়া যাবে আলু অউর নিমোনে কি টিক্কি, লাল মিরচি পনির টিক্কা। আবার আমিষে রয়েছে গোস্ত শিল কাবাব, কিমা সমোসা এবং ডেসার্টে পাওয়া যাবে মোতিচুর লাড্ডু, কাজু কাতলি এবং মালপোয়ার মতো নানা সুস্বাদু পদ। ২৮ অক্টোবর থেকে আগামী ৭ নভেম্বর পর্যন্ত এই মেনুতে দু'জনের জন্য নিরামিষে খরচ পড়বে ২০০০ টাকা এবং আমিষে ২৪০০ টাকা। আবার, চারজনের ক্ষেত্রে নিরামিষে খরচ পড়বে ৩৬০০ টাকা এবং আমিষে ৪৫০০ টাকা। সঙ্গে জুড়বে ট্যাক্স। এই বিষয়ে বিশদে জানতে ফোন করা যায় ১৮০০ ২৬৬ ৭৬৪৬- এই টোল-ফ্রি নম্বরে।

ইন্ডিয়ান মেইন কোর্সের মেনুতে রকমারি পদের আয়োজন রয়েছে। যেমন এখানে নিরামিষে পাওয়া যাবে লাসোনি মকাই পালক, ডাল মাখনওয়ালা, সব্জ দম বিরিয়ানি। ভুনা গোস্ত এবং মুরগ দান বিরিয়ানি রয়েছে আমিষে এবং ডেসার্টে রয়েছে গোলাব জামুন, রসমালাই৷ আবার এশিয়ান চাইনিজ মেনুতে নিরামিষ পদে রয়েছে স্পিনাচ অ্যান্ড সেডার চিজ ডিম সাম, ওক টোস্ট হ্যারিকোট বিনস এবং আমিষে চিকেন অ্যান্ড স্ক্যালিওন ডিম সাম, ল্যাম্প ওয়েস্টার চিলি এবং ডেসার্টে চকলেট মুজ, ব্ল্যাকবেরি মুজ কেক ইত্যাদি। এক্ষেত্রেও ট্যাক্স-সহ দু'জনের জন্যও একই খরচ পড়বে।

একই সঙ্গে, উৎসবের দিনে প্রিয়জনকে মিষ্টিমুখ করাতে তাজ বেঙ্গল হোটেলের তরফে রকমারি চকোলেটের পদেরও আয়োজন করা হয়েছে। যার মধ্যে রয়েছে হেজেলনাট ক্রাঞ্চ, গোল্ডেন আমন্ড ক্লাস্টার ইত্যাদি। ট্যাক্স সহ মাত্র ৮০০ টাকাতেই এই সব চকোলেটের স্বাদ নেওয়া যাবে।

আরও পড়ুন-কুমড়োর বীজ ফেলে দেন? হারাচ্ছেন আপনার হৃদযন্ত্রের সুস্বাস্থ্য

তাজ বেঙ্গলের পাশাপাশি দীপাবলিতে ভিভান্তার মিন্ট (Mynt) রেস্তোরাঁ থেকে কিউমিনের মাধ্যমে খাবার অর্ডারের সুবিধা রয়েছে। যাদের ইন্ডিয়ান ও এশিয়ান মেনুতে রয়েছে চুকন্দর অউর খুস খুস কি টিক্কি, শাহি আখরোট পালক কোপতা, মচ্ছি কে সোলে, চিকেন দম বিরিয়ানি, টোয়াইজ কুকড ল্যাম্ব, ভিয়েতনামিজ ওক টসড স্লাইসড ফিশ, থাই রেড কারি চিকেন, চিলি হোইসিন লোটাস স্টিম, ব্রকোলি অ্যান্ড পকচয়, খেজুর বাদাম হালুয়া, প্যাশন ফ্রুট চিজকেক ইত্যাদি। ভিভান্তায় নিরামিষে দু'জনের জন্য খরচ পড়বে ১৮০০ টাকা এবং আমিষে ২২০০ টাকা। আর চারজনের ক্ষেত্রে নিরামিষে খরচ পড়বে ৩২০০ টাকা এবং আমিষে ৪২০০ টাকা। সঙ্গে জুড়বে ট্যাক্স। বিশদে জানতে ফোন করা যায় ১৮০০ ২৬৬ ৭৬৪৬- এই টোল-ফ্রি নম্বরে।

Published by:Siddhartha Sarkar
First published: