corona virus btn
corona virus btn
Loading

Aroma Spa থেকে Beauty Service, এই পার্টি সিজনে কেমন করে সাজাবেন আপনার পোষ্যকে ? জেনে নিন

Aroma Spa থেকে Beauty Service, এই পার্টি সিজনে কেমন করে সাজাবেন আপনার পোষ্যকে ? জেনে নিন

ওদেরও তো সাধ হতে পারে! বেচারা অবলা বলে হয়তো বলতে পারেনা খালি।সেই না বলা কথাই বুঝে নিতে হবে আপনাকে।

  • Share this:

Sreeparna Dasgupta

#কলকাতা: চারিদিকে খুশির আমেজ। আমি বা আপনি, আমরা সবাই এখন ক্রিসমাস আর বর্ষবরণের আমেজে গা ভাসাচ্ছি। আমাদের অনেকেরই বাড়িতে পরিবারের মানুষজন ছাড়া থাকে এমন কিছু সদস্য যাদের ছাড়া আমাদের জীবন অসম্পূর্ণ। ভাবছেন কাদের কথা বলছি তাই তো ? বাড়িতে আমাদের সন্তান সমতুল্য সারাদিন পায়েপায়ে ঘুরে বেড়ানো এবং বাচ্চাদের মতো আবদার বা অভিমানও করে থাকে এই সদস‍্যরা। কথা হচ্ছে আপনার বাড়ির পোষ্য সারমেয়দের।

এই নতুন বছরে তাদের দিয়ে দিন একটা দারুন গ্রুমিং সেশন। শুধু বিদেশে নয় এই দেশ তথা পশ্চিমবঙ্গেও এখন সারমেয়দের জন্য এমন কিছু পার্লার খুলে গিয়েছে যা আপনাকে তাক লাগিয়ে দেবে। কি নেই সেখানে।শুধু জানতে হবে কি করাতে চান আপনি।

বাড়িতে আমরা সকলেই যথেষ্ট যত্ন নিয়ে থাকি আমাদের এই চার পায়ের সন্তানদের, কিন্তু আমাদের মতো তাদের যদি দেওয়া যায় নিউ লুক তাতে ক্ষতি কি? ওদেরও তো সাধ হতে পারে! বেচারা অবলা বলে হয়তো বলতে পারেনা খালি।সেই না বলা কথাই বুঝে নিতে হবে আপনাকে।

নিশ্চই ভাবছেন ঠিক কোথা থেকে শুরু করা যায়। নেটের একটা ক্লিকের দূরত্ব। পেয়ে যাবেন বেশ কয়েকটি পেট পার্লারের নাম যেখান থেকে আপনি পেয়ে যাবেন নানা ধরণের পরিষেবা। এবার আসা যাক ঠিক কি কি ধরণের পরিষেবা পাওয়া যায় এই ধরণের পেটপার্লারে ?

সাধারণত শ্যাম্পু কন্ডিশনিং বা ব্রাশিং তো থাকেই। তাতে একেবারে আপনার সারমেয়র একটা বেসিক গ্রয়োমিং হয়ে যাবে।এর পরে আসবে আরেকটু দামি পরিষেবা।সেটা ঠিক কিরকম ? এই ধরুন বেসিক সিক্স সার্ভিসেস হয়ে থাকে এখানে।কিকি সেই পরিষেবা? নেল কাটিং, কান পরিষ্কার,চোখ পরিষ্কার,পায়ের পাতা পরিষ্কার,দাঁত পরিষ্কার এবং গায়ের ফার-এর কাটিং।

এর থেকে বেশি ভাল কিছু চাইলে আছে আরোমা স্পা। তাতে আপনি পেয়ে যাবেন আরোমা শ্যাম্পু এবং কন্ডিশনিং সঙ্গে ব্রাশিং। রয়েছে আরোমা ম্যাসাজ,যা সতেজ করবে আপনার পোষ্যের পেশিগুলোকে। পুরো সেশনটার জন্য সময়ে লাগবে সারে তিন ঘণ্টা এবং খরচ আছে প্রায় ৩২০০ টাকা।

আরও যদি সাজ গোজ করাতে চান তাহলে স্ত্রী সারমেয়র জন্য রয়েছে মাথার নানা ব্যান্ড এন্ড বো। সঙ্গে গলায় কলার। পুরুষ সারমেয়র জন্য রয়েছে নানা রকমের ‘নেক টাই’।

তাহলে বুঝতেই পারছেন যে শুধু আপনি বা আপনার পরিবারের অন্য সদস‍্যদের মতো আপনার সন্তান সমতুল্য এই সদস্যকেও আপনি উপহার দিতেই পারেন নতুন বছরে এই অভিনব উপহার ৷

First published: December 29, 2019, 10:23 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर